সোমবার, ১৪ Jun ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনামঃ
বিএফইউজে-ডিইউজে বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ গণতন্ত্র ও গণমাধ্যমের স্বাধীনতা রক্ষায় বিচার বিভাগের নিরপেক্ষ ভূমিকা জরুরি আশুলিয়া শিল্পাঞ্চলে পুলিশের ধাওয়ায় এক নারী শ্রমিকের মৃত্যু তিতাস তাকওয়া ফাউন্ডেশনের সভাপতি শাহজালাল, সম্পাদক ফারুক ও সাংগঠনিক সজীব থানায় সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেনি মাগুরায় ১৭ জন নতুন করোনা রোগী শনাক্ত! জেলা শহরে ও মহম্মদপুরে লকডাউন ঘোষনা উত্তরা আধুনিক মেডিকেলে ৪র্থ শ্রেণীর কর্মচারিদের ইনজেকটিং ড্রাগ্সের রমরমা ব্যবসা স্বাস্থ্যবিধি মেনে কুবিতে সশরীরে পরীক্ষা শুরু খুটাখালীতে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু রংপুরে ঘাঘট নদীতে দুই ভাইবোনের মৃত্যু বাঁচতে চায় কাজল রেখা, কিন্তু পরিবারের সাধ্য নেই

সৌদি আরবে নাঙ্গলকোটের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু

এমডি শাহিন মজুমদার, সৌদি আরব থেকে :
মধ্যে প্রাচ্যের দেশ সৌদি আরবের মক্কার জহুরানায়, কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের মেরকট গ্রামের আবু বকর নামের এক প্রবাসীর মৃত্যু হয়। তার পিতা মরহুম মাস্টার আব্দুল মতিন । তার স্ত্রী ও কলেজ পড়ুয়া এক কন্যা সন্তান রয়েছে।

গত বুধবার স্থানীয় সময় বিকাল চারটার দিকে মৃত আবুবকরের বন্ধু শামসুল আলম খোকন তার রুমে গিয়ে ডেকে উঠানোর চেষ্টা করেন, কিন্তু কোনও সাড়া না পেয়ে পাশের রুমের অন্যান্যদের ডেকে নেওয়ার পরে , সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বা স্বাস্থ্য অধিদপ্তরের নির্দিষ্ট নাম্বারে কল দেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক ঘটনাস্থলে এসে পরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। এরপরই সৌদি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরে ময়নাতদন্তের পর মৃতের লাশ মক্কার কিং ফয়সাল হসপিটালে রাখা হয়।
আবু বকরের আরেক বন্ধু জসিম উদ্দিন মজুমদার জানান, আবুবকর একজন ভদ্র ও ভালো মানুষ ছিলেন, মরদেহ দেশে প্রেরণের প্রক্রিয়া চলছে, সকল কাগজপত্র কাগজপত্র ঠিক থাকলে শিগ্রই দেশে পাঠানো হবে।

আবুবকরের রুমমেট মাজহারুল ইসলাম রিদয় জানান, তিনি সামান্য অসুস্থ ছিলেন দুপুরে খাবার খেয়ে শোয়ার সময় ও তিনি আমার সাথে কথা বলেছেন । আসরের পর দোকানে থেকে শুনলাম তিনি মারা গেছেন ।

নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2022 TechPeon.Com
Design & Developed BY TechPeon.Com