1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সড়ক ও জনপদ বিভাগে ২০.৯ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ এগিয়ে চলছে - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে

সড়ক ও জনপদ বিভাগে ২০.৯ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ এগিয়ে চলছে

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৯৩ বার

লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগে চলতি বছর ২০.৯কোটি টাকা ব্যয়ে জেলার বিভিন্ন জায়গায় রাস্তা সংস্কারের কাজ এগিয়ে চলছে। এসব কাজ এর মধ্যে নাগেশ্বরী, ফুলবাড়ী,লালমনিরহাট জেলার কুলাঘাট এলাকার অংশের কাজের জন্য ১৭.৯ কোটি টাকা এবং কালিগন্জের কাকিনা বাজার এলাকার মহাসড়ক উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ কোটি টাকা বরাদ্দে উন্নয়ন কাজ এ পযর্ন্ত ২০% এগিয়েছে। অপরদিকে নাগেশরী, ফুলবাড়ী ও লালমনিরহাটের কুলাঘাট এলাকায় পি এম পি মেজর কমসূচীর আওতায় সড়ক সংস্কার প্রায় ৬০% কাজ এগিয়ে চলছে। লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগের নিবাহী প্রকৌশলী মোঃমাহবুব আলম বুধবার ২৩ জুন এসব তথ্য নিশ্চিত করে জানান, পাকা রাস্তা সংস্কারের এসব কাজ চলমান রয়েছে।

আগামী নভেম্বর ও ডিসেম্বর নাগাদ শেষ হবে বলে আশাবাদী। সরকারী বরাদ্দে মহাসড়কের সংস্কার কাজ কঠোর তদারকির মধ্যে দিয়ে চলমান রয়েছে। তবে এ সংস্কার কাজ সম্পূর্ণ হলে রাস্তায় চলাচলকারী সব ধরনের যান বাহন দ্রুততম সময়ে নিরাপদে গন্তব্য স্হানে পৌঁছাতে পারবে বলে জানা গেছে। এসব কাজের ঠিকাদাররা জানান, নিবাহী প্রকৌশলী মোঃ মাহবুব আলম লালমনিরহাটে যোগদানের পর থেকে কঠোর তদারকির মাধ্যমে সিডিউল মোতাবেক কাজ সম্পূর্ণ বুঝে নিতে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। সড়ক ও জনপদ বিভাগে এমন উন্নয়ন কাজ হওয়ায় সরকার কে ধন্যবাদ জানিয়েছেন এলাকার সাধারণ জনগন। এছাড়া লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগের আওতায় চাহিদা মোতাবেক আরও বেশি সরকারী বরাদ্দের দাবী জানান, এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম