1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সড়ক ও জনপদ বিভাগে ২০.৯ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ এগিয়ে চলছে | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

সড়ক ও জনপদ বিভাগে ২০.৯ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ এগিয়ে চলছে

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৫৫ বার

লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগে চলতি বছর ২০.৯কোটি টাকা ব্যয়ে জেলার বিভিন্ন জায়গায় রাস্তা সংস্কারের কাজ এগিয়ে চলছে। এসব কাজ এর মধ্যে নাগেশ্বরী, ফুলবাড়ী,লালমনিরহাট জেলার কুলাঘাট এলাকার অংশের কাজের জন্য ১৭.৯ কোটি টাকা এবং কালিগন্জের কাকিনা বাজার এলাকার মহাসড়ক উন্নয়ন প্রকল্পের আওতায় ৩ কোটি টাকা বরাদ্দে উন্নয়ন কাজ এ পযর্ন্ত ২০% এগিয়েছে। অপরদিকে নাগেশরী, ফুলবাড়ী ও লালমনিরহাটের কুলাঘাট এলাকায় পি এম পি মেজর কমসূচীর আওতায় সড়ক সংস্কার প্রায় ৬০% কাজ এগিয়ে চলছে। লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগের নিবাহী প্রকৌশলী মোঃমাহবুব আলম বুধবার ২৩ জুন এসব তথ্য নিশ্চিত করে জানান, পাকা রাস্তা সংস্কারের এসব কাজ চলমান রয়েছে।

আগামী নভেম্বর ও ডিসেম্বর নাগাদ শেষ হবে বলে আশাবাদী। সরকারী বরাদ্দে মহাসড়কের সংস্কার কাজ কঠোর তদারকির মধ্যে দিয়ে চলমান রয়েছে। তবে এ সংস্কার কাজ সম্পূর্ণ হলে রাস্তায় চলাচলকারী সব ধরনের যান বাহন দ্রুততম সময়ে নিরাপদে গন্তব্য স্হানে পৌঁছাতে পারবে বলে জানা গেছে। এসব কাজের ঠিকাদাররা জানান, নিবাহী প্রকৌশলী মোঃ মাহবুব আলম লালমনিরহাটে যোগদানের পর থেকে কঠোর তদারকির মাধ্যমে সিডিউল মোতাবেক কাজ সম্পূর্ণ বুঝে নিতে নিরলসভাবে কাজ চালিয়ে যাচ্ছেন। সড়ক ও জনপদ বিভাগে এমন উন্নয়ন কাজ হওয়ায় সরকার কে ধন্যবাদ জানিয়েছেন এলাকার সাধারণ জনগন। এছাড়া লালমনিরহাট সড়ক ও জনপদ বিভাগের আওতায় চাহিদা মোতাবেক আরও বেশি সরকারী বরাদ্দের দাবী জানান, এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম