1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
জমি নিয়ে বিরোধের জেরে পূবাইলে প্রতিপক্ষের উপর হামলা আহত-০১ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে ডিবি পুলিশ। বুয়েট শিক্ষার্থীদের দাবী-দাওয়া মেনে নেওয়া প্রতিশ্রুতির সাপেক্ষে  শিক্ষার্থীরা একাডেমিক কার্যক্রমে ফেরার প্রতিশ্রুতি চট্টগ্রামের রাউজানে আমের বাম্পার ফলন  ব্যতিক্রর্মী আয়োজনে পালিত হল তিতাস তাকওয়া ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে ১০ মাদক ব্যবসায়ি গ্রেফতার – মাদক উদ্ধার ! মহান মে দিবস উপলক্ষে জামায়াতের শ্রমিক র‌্যালি ও সমাবেশ রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা আমরা রিকশা চালাই, আমাদেরও আত্মসম্মানবোধ আছে: বাঁশখালীতে শ্রমিক দিবসে বক্তারা সাতকানিয়ায় এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার বিভিন্ন আয়োজনে বালিয়াডাঙ্গীর লাহিড়ীতে আন্তর্জাতিক মে দিবস পালিত হয়েছে

জমি নিয়ে বিরোধের জেরে পূবাইলে প্রতিপক্ষের উপর হামলা আহত-০১

বিশেষ প্রতিবেদক ঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৯৭ বার

গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪১নং ওয়ার্ডের খিলগাঁও এলাকায় গত মঙ্গলবার রাতে দেশীয় অস্ত্র দিয়ে খায়রুল আলম চৌধুরীর উপর হামলা করে জাহিদুল সহ আরও ১০/১৫ জন অজ্ঞাত। মামলা সুত্রে জানা যায় ১৬বছর পূর্বে খিলগাঁও মৌজায় ফরিদ আলম ও এজাজ কবির দুই ভাই তাদের ক্রয় কৃত ৭.৬৩ একর জমিতে বাউন্ডারী ওয়াল সহ ফলজ গাছ ও বসত বাড়ী নির্মান করে ভোগ দখল করিয়া আসছিলেন।

মামলার বাদী ফরিদ আলম চৌধুরী জানান যে জাহিদুল ইসলাম তুষার, তৌহিদুল ইসলাম তুহিন, এমদাদ হোসেন সহ আর ১০/১৫ জন প্রায় ৯০ ফিট সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে দেয়। আমার ছোট ভাইয়ের উপর তারা হামলা চালায় এবং পরবর্তীতে আমাদেরকে হুমকি দিয়ে চলে যায়। আসামীপক্ষগন আর.এস. দাগ নং-৩৯১ হইতে ৩৯ শতাংশ জমি নিজেদের বলিয়া দখল করার জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করছে। আমরা স্থানীয় গণ্যমান্য লোকজনদের মাধ্যমে মিমাংসা করা জন্য বিবাদীদের সহিত একাধিকভার চেষ্টা করি। এ ব্যাপারে পূবাইল থানার অফিসার ইনচার্জ মোঃ মহিদুল ইসলাম জানান,এ ব্যাপারে একটি মামলা রুজু হয়েছে আসামীদের আটকের চেষ্টাও চলছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম