1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে দুই পুলিশ কর্মকর্তাসহ গুরুতর আহত ৩ - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

ট্রেনের ধাক্কায় প্রাইভেটকারে দুই পুলিশ কর্মকর্তাসহ গুরুতর আহত ৩

সফিকুল ইসলাম রিপন,নরসিংদী:

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ১৩০ বার

ওয়ারেন্ট তামিল করতে গিয়ে ট্রেনের ধাক্কায় পুলিশের প্রাইভেটকারে থাকা দুই পুলিশ কর্মকর্তাসহ একজন কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে নরসিংদীর রায়পুরা উপজেলার সাপমারা রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, এসআই শাহীন মিয়া, এসআই মনোয়ার হোসেন ও কনস্টেল সালাহ উদ্দিন। তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে এসআই শাহীন ও মনোয়ারের অবস্থা আশঙ্কাজন।
রায়পুরা থানার এসআই দেব দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তিনজন একটি প্রাইভেটকার যোগে ওয়ারেন্ট তামিল করতে থানা থেকে বের হন। প্রাইভেটকারের পেছনে একটি সিএনজিতে ছিলেন আরো দু’জন পুলিশ। রাত আনুমানিক পৌনে ২টায় প্রাইভেটকারটি রেলক্রসিং পারাপারের সময় ঢাকা থেকে চট্রগ্রামগামী ছেড়ে আসা সোনার বাংলা এক্সপ্রেসের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় কারটিকে ট্রেনটি প্রায় ৫০ গজ টেনে-হিঁচড়ে নিয়ে যায়। এতে দুমড়ে-মুচড়ে যাওয়া ওই কারে থাকা তিন পুলিশ গুরুতর আহত হন। পরে পেছনের সিএনজিতে থাকা পুলিশ সদস্যরা তাদের উদ্ধার করে থানায় খবর দেন।

এসআই আরো জানান, প্রাইভেটকারটি সামপাড়া রেলক্রসিং পারপারের সময় রেলক্রসিংয়ের আশেপাশে ছিল না কোনো গেটম্যান। এছাড়া রেল ক্রসিংয়ের ওপর কোনো ব্যারিকেটও ছিল না।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম