1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরায় সাংবাদিকদের মিলন মেলা ও আলোচনাসভা - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

ডেমরায় সাংবাদিকদের মিলন মেলা ও আলোচনাসভা

মো. বশির উদ্দিন/ডেমরা প্রতিনিধি

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১১৭ বার

রাজধানীর ডেমরায় জ্যেষ্ঠ সাংবাদিকসহ স্থানীয় সাংবাদিকদের মিলনমেলা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ সরকারের তৃতীয় মেয়াদে দ্বিতীয় ধাপে বাজেট পরবর্তী সময়ে নিউজ কাভার শেষে বৃহস্পতিবার রাতে ডেমরার আমুলিয়া বৃটিশ ইন্টারন্যাশনাল স্কুলে এ অনুষ্ঠান হয়। ঢাকা ও ডেমরার প্রায় ৭০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা মিলনমেলায় উপস্থিত হন। ঢাকা-ডেমরা প্রেসক্লাবের আয়োজনে এতে সঞ্চালনায় ছিলেন বৃহত্তর ময়মনসিংহ রির্পোটাস ফোরাম-ঢাকা এর সাংগঠনি সম্পাদক ও জনতা পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক সফিকুল ইসলাম। আলোচনা সভায় সময়োপযোগী ও জনবান্ধব বাজেট ঘোষণা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিকদের সর্বদা ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহবান জানান সাংবাদিক নেতারা।

পাশাপাশি সাংবাদিক বান্ধব এ সরকারের উন্নয়ন মূলক নানা বিষয় ও সাংবাদিকদের ভবিষ্যত কর্মকান্ড বিষয়ক নানা আলোচনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিকদের অভিভাবক ও বাসস এর উপ-প্রধান বার্তা সম্পাদক ওমর ফারুক, বিএফইউজে মহাসচিব আবদুল মজিদ, সাংবাদিক নেতা ও কালের কণ্ঠ পত্রিকার সিনিয়র রিপোর্টার লায়েকুজ্জামান, দৈনিক সংবাদ এর সহ সম্পাদক আলম হোসেন, দেশ বরেণ্য কলামিস্ট, গবেষক ও রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলীম, সাংবাদিক নেতা পিলু, জয়বাংলা সাংবাদিক মঞ্চ এর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু, আবেদীন, নয়াদিগন্তের সিনিয়র রির্পোটার মনিরুল ইসলাম রোহান ও ইনকিলাবের ইয়াছিন রানা, যায়যায়দিন এর সিনিয়র রির্পোটার ফয়সাল খান, সময়ের আলো সিনিয়র রির্পোটার আব্দুল্লাহ মামুন, চ্যানেল আই এর শওকত হোসেন লিংকন, বিজয় টিভি’র শরিফ হোসেন লিটন, ইনডিপেনডেন্ট টেলিভিশন এর ক্রাইম রির্পোটার নাহিদ কামাল, কলকাতা টেলিভিশনের বাংলাদেশ ব্যুরো চিফ শেখ জনি ইসলাম, যুগান্তরের এ হাই মিলন ও মাহবুব মনি, আমাদের সময়ের মিজানুর রহমান,আমাদের নতুন সময়ের বশির উদ্দিন , একাত্তুর টিভি রিপোর্টার মো. সোহাগ আহম্মেদ, এশিয়ান টিভি রির্পোটার শহীদুল্লাহ গাজী, সিনিয়র সাংবাদিক এমআই ফারুক ও সুজন, ডেমরা নিউজের সম্পাদক হারুনর রশিদ, দর্পন প্রতিদিন’র সাব এডিটর আবদুছ সালাম ও সিনিয়র সাংবাদিক মাহাবুব কিরন মানিক সহ আরো অনেকে। এ সময় সাংবাদিক নেতাদের অভিনন্দন জানান ডিএসসিসি’র ৬৮ নং ওয়ার্ড কাউন্সিলর মাহমুদুল হাসান পলিন ও ৬৯ নং ওয়ার্ড কাউন্সিলর সালাহ্ উদ্দিন আহমেদসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম