1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরতে আমৃত্যু সংগ্রাম করেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী -শোক সভায় এম এ সালাম - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শিল্প সমিতির নেতৃত্বে দুই মহা-খলনায়ক, সাভপতি- মিশু,সাধারণ সম্পাদক- ডিপজল মনিপুরে গুলি ও পশ্চিমবঙ্গে কিছু সহিংসতা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণ ভোট গ্রহণ  হয়েছে ভারতে নকলায় ভাই বউয়ের লাঠির আঘাতে ভাসুর নিহত: মা-মেয়ে আটক ঈদগাঁওতে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় ডিসি নির্বাচন সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে প্রশাসন বদ্ধপরিকর ঠাকুরগাঁওয়ে যৌতুক ছাড়াই একসাথে বিবাহ করলেন দুই বন্ধু ! মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা Best Totally Free Dating Websites in 2024 বাঁশখালীতে সড়ক সংস্কার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাংসদ মুজিবুর রহমান মাগুরায় ডেন্টাল সোসাইটি’র নির্বাচনে সভাপতি ডাঃ সুশান্ত ও সাঃ সম্পাদক ডাঃ ইমন পুনঃ নির্বাচিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা

মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরতে আমৃত্যু সংগ্রাম করেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী -শোক সভায় এম এ সালাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৬৫ বার

কে এম ইউছুফ ::

জাতীয় সংসদের প্রাক্তন সংসদ সদস্য বাংলা চলচ্চিত্রের প্রখ্যাত অভিনেত্রী বীর মুক্তিযোদ্ধা সারাহ বেগম কবরীর নাগরিক শোক সভায় চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম বলেছেন আওয়ামী লীগের চরম দুঃসময়ে চলচ্চিত্রের মাধ্যমে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস প্রজন্মের কাছে তুলে ধরার লক্ষ্যে আজীবন সংগ্রাম করে গেছেন বীর চট্টলার সাহসী কন্যা কবরী।

তিনি বলেন- দেশের সংস্কৃতি আন্দোলনে তাঁর অপরিসীম অবদান বাঙালি জাতি কৃতজ্ঞ চিত্তে স্মরণ রাখবে উল্লেখ করে তিনি বলেন, এখন ইতিহাস চর্চা হচ্ছে না বরং জ্ঞানপাপীরা সত্য ইতিহাসকে বিকৃতভাবে প্রজন্মের কাছে উপস্থাপন করে বাঙালি জাতিকে লজ্জিত ও অপমানিত করছে। অভিনেত্রী কবরীর মতো সাহসী হয়ে এদেশের নারী সমাজ আত্মপ্রত্যয় হয়ে দেশরত্ন শেখ হাসিনা উন্নয়ন ও সমৃদ্ধির বাংলাদেশ বাস্তবায়নের জন্য কাজ করে যেতে হবে।

১২ জুন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলা কমিটি আয়োজিত অভিনেত্রী সারাহ বেগম কবরী নাগরিক শোক সভায় প্রধান অতিথি এম এ সালাম এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি অভিনেতা পঙ্কজ বৈদ্য সুজনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ দিদার আশরাফীর সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন- মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক চন্দন ধর, দক্ষিণ জেলা আওয়ামী লীগ শ্রম বিষয়ক সম্পাদক মোঃ খোরশেদ আলম, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুণ লুবনা, যুবলীগ নেতা সুমন দেবনাথ, সাংবাদিক আলী আহমেদ শাহিন, শিল্পী সনজিত আচার্য্য, অভিনেতা এস.এ রহিম, এড. সালাহউদ্দিন আহমদ লিপু, এড. জোবাঈদা ছরওয়ার চৌধুরী নিপা, শাহিন চৌধুরী, শিল্পী কল্পতরু ভট্টাচার্য্য, স্বপন সেন, প্রনবরাজ বড়ুয়া, মুক্তিযোদ্ধা এম এ সালাম, মুক্তিযোদ্ধা মিজানুর রহমান মিলন, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, হাসিনা আক্তার টুনু, এম.এ.আর.এস. রাসেল, নাদিরা সুলতানা হেলেন, রহিমা আক্তার ডলি, আলী নেওয়াজ, সেলিম উদ্দিন ডিবলু, সালাউদ্দিন আজিজ, মোঃ তিতাস, পারভিন চৌধুরী, হাজী ইউনুস, ইয়াসমিন কবির, শিউলী আক্তার, সজল দাশ, রিমন মুহুরী, ইউনুস মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম