1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উদ্বোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উদ্বোধন

মাহবুবুর রহমান :

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৪২ বার

মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভূমিহীন ও গৃহহীন পরিবারকে খাস জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায় উদ্বোধন উপলক্ষ্যে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় বীর শ্রেষ্ঠ রুহুল আমিন অডিটোরিয়ামে আলোচনাসভা ও প্রধানমন্ত্রীর ভার্সুয়াল উদ্বোধনে অংশ গ্রহন করেন উপকারভোগী পরিবারসহ বিভিন্ন পর্যায়ের সরকারী কর্মকর্তাবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার আলমগীর হোসেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, প্রধানমস্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম।

নোয়াখালীতে ক শ্রেণীর পরিবার পুনর্বাসনের লক্ষ্যে দুই পর্যায়ে মোট ১২৮৬টি একক গৃহ বরাদ্দ করা হয়। দ্বিতীয় পর্যায়ে প্রধনিমন্ত্রী শেখ হাসিনা আজ নোয়াখালীতে ৮৩৫টি ঘর ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উকারভোগী পরিবারের মাঝে হস্তান্তর করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম