1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শরণখোলায় প্রাণি সম্পদ প্রর্দশনীর উদ্ধোধন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

শরণখোলায় প্রাণি সম্পদ প্রর্দশনীর উদ্ধোধন

নইন আবু নাঈম, বাগেরহাটঃ

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ৫ জুন, ২০২১
  • ৭৭ বার

“পুষ্টি, মেধা, দারিদ্র বিমোচন প্রাণি সম্পদ প্রদর্শনীর আয়োজন” প্রতিপাদ্য বিষয় নিয়ে বাগেরহাটের শরণখোলায় প্রাণি সম্পদ প্রর্দশনী-২০২১ অনুষ্ঠিত হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি ) সহযোগীতায় উপজেলা প্রাণি সম্পদ ও ভেটেরিনারি হাসপাতাল এ প্রদর্শনীর অয়োজন করে। শনিবার সকাল ১০ টায় রায়েন্দা সরকারি হাইস্কুল চত্বরে আনুষ্ঠানিকভাবে এ প্রদর্শনীর উদ্বোধন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সর্দার মোস্তফা শাহিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ তোফাজ্জেল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন, হাস-মুরগির খামারি নাছির জোমাদ্দার প্রমুখ।
মানুষকে উদ্বুদ্ধ করতে প্রদর্শনীতে হাস-মুরগি, গবাদি পশুর বিভিন্ন স্টল সাজানো হয়। পরে সফল খামারি বাছাই করে পুরষ্কার দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম