1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সৌদি আরবে নাঙ্গলকোটের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু! - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

সৌদি আরবে নাঙ্গলকোটের এক রেমিটেন্স যোদ্ধার মৃত্যু!

এমডি শাহিন মজুমদার, (সৌদি আরব)

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ জুন, ২০২১
  • ১৫৩ বার

মধ্যে প্রাচ্যের দেশ সৌদি আরবের মক্কার জহুরানায়, কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার আদ্রা ইউনিয়নের মেরকট গ্রামের আবু বকর নামের এক প্রবাসীর মৃত্যু হয়। তার পিতা মরহুম মাস্টার আব্দুল মতিন । তার স্ত্রী ও কলেজ পড়ুয়া এক কন্যা সন্তান রয়েছে।

গত বুধবার স্থানীয় সময় বিকাল চারটার দিকে মৃত আবুবকরের বন্ধু শামসুল আলম খোকন তার রুমে গিয়ে ডেকে উঠানোর চেষ্টা করেন, কিন্তু কোনও সাড়া না পেয়ে পাশের রুমের অন্যান্যদের ডেকে নেওয়ার পরে , সৌদি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বা স্বাস্থ্য অধিদপ্তরের নির্দিষ্ট নাম্বারে কল দেওয়ার পরপরই কর্তব্যরত চিকিৎসক ঘটনাস্থলে এসে পরিক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন। এরপরই সৌদি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরে ময়নাতদন্তের পর মৃতের লাশ মক্কার কিং ফয়সাল হসপিটালে রাখা হয়।
আবু বকরের আরেক বন্ধু জসিম উদ্দিন মজুমদার জানান, আবুবকর একজন ভদ্র ও ভালো মানুষ ছিলেন, মরদেহ দেশে প্রেরণের প্রক্রিয়া চলছে, সকল কাগজপত্র কাগজপত্র ঠিক থাকলে শিগ্রই দেশে পাঠানো হবে।

আবুবকরের রুমমেট মাজহারুল ইসলাম রিদয় জানান, তিনি সামান্য অসুস্থ ছিলেন দুপুরে খাবার খেয়ে শোয়ার সময় ও তিনি আমার সাথে কথা বলেছেন । আসরের পর দোকানে থেকে শুনলাম তিনি মারা গেছেন ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম