1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে প্রাণীসম্পদ প্রদর্শনী : মেলা উদ্বোধন করলেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

হাটহাজারীতে প্রাণীসম্পদ প্রদর্শনী : মেলা উদ্বোধন করলেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি

কে এম ইউছুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১
  • ১১৬ বার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় প্রাণী সম্পদ মেলার উদ্বোধন করেছেন আজ- সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি

শনিবার (৫ জুন) সকালে হাটহাজারী পার্বতী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে এর শুভ উদ্বোধন করেন তিনি। এরপর দিনব্যাপী প্রাণীসম্পদের প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রাণিসম্পদ দপ্তরের অধিনে একযোগে সারাদেশে অনুষ্ঠিতব্য মেলার হাটহাজারীতে দেশী-বিদেশী গরু, ছাগল, ভেড়া, মুরগী, বিভিন্ন জাতের কবুতর, বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শন করা হয়।

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের তত্বাবধানে অনুষ্ঠিত মেলা উদ্বোধনীতে অতিথি ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী, পরিবহণ মালিক সমিতির সভাপতি- আলহাজ্ব মন্জুর আলম চৌধুরী, হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী।

প্রবাসীকল্যাণ মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি অনুষ্ঠানে আগত খামারীদের সাথে মতবিনিময় করেন এবং প্রাণীসম্পদ মেলায় অংশ নেয়া স্টল মালিকদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে বলেন- ‘সরকারের পরিকল্পিত কার্যক্রমের কারণেই কৃষি সম্পদের উন্নতি সাধন হয়েছে, যে কারণে আজ মানুষ আর্থিকভাবে সচ্ছল হয়েছে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বাড়ি একটি খামার প্রকল্প কারণে দেশে দারিদ্র্য বিমোচন হয়েছে।’

ছিলেন- উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা, হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, পৌরসভার সহায়ক সদস্য মো. আলী আজম, এমপি মহোদয়ের একান্ত সহকারী সৈয়দ মন্জুর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম