1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হোমনায় মোবাইল ব্যবসায়ী জামাল অপহরণ, থানায় জিডি - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
মিরপুর ল ‘কলেজের তথাকথিত অধ্যক্ষ আলা উদ-দিনের অবৈধ ক্ষমতার অবসান! সরব সামাজিক যোগাযোগ মাধ্যম! শ্রীপুর উপজেলা নির্বাচনে ভোটাররা বেছে নিতে পারেন জামিল হাসান দুর্জয়কে রাত পেহালেই নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন সকল প্রস্তুতি সম্পন্ন দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামে দুর্নীতি বিরোধী বিতর্ক ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ৭ দফা বাস্তবায়নের মাধ্যমেই ধর্মীয় সংখ্যালঘু জনগোষ্ঠীর অধিকার সংহত করা সম্ভব চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ চৌধুরীর সমর্থনে চন্দনাইশ উপজেলা যুবলীগের মতবিনিময় সভা মাগুরায় এক দিবসীয় আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে এলজিইডি’র উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকান্ড । Daftar Situs Link Casino Online Terbaik Hari ini Gampang JP

হোমনায় মোবাইল ব্যবসায়ী জামাল অপহরণ, থানায় জিডি

মোঃ জুয়েল রানা

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ১২৫ বার

কুমিল্লার হোমনার ঘাড়মোড়া বাজারের মোবাইল ব্যবসায়ী মো. জামাল ইসলামকে (২৭) অটোরিক্সা থেকে জোর করে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটে গত ১৮ জুন শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার ঘারমোড়ার কালি মোল্লার বিল্ডিং এর পাশে।অপহৃত মো. জামাল ইসলাম নিলখী ইউনিয়নের কলাকান্দি গ্রামের আবদুল মতিনের ছেলে। এই ঘটনায় তার স্ত্রী হালিমা লিলি গতকাল ১৮জুন শুক্রবার বাদী হয়ে হোমনা থানায় সাধারণ ডায়েরী নং-৮০০ আবেদন করেন।

প্রত্যক্ষদর্শী অটোরিক্সা চালক মো.মাসুমের ভাষ্যমতে, জামাল দোকান থেকে বের হয়ে নিলখী লালবাগ যাওয়ার কথা বলে আমার অটোতে উঠেন। এসময় সে ছাড়াও অটোতে আরো তিন যুবক ও একজন নারী ছিলেন। অটোরিক্সাটি ঘাড়মোড়া কালি মোল্লার বিল্ডিংয়ের পাশে এলে অটোতে থাকা ৩ যুবক ও ওই নারী জামালকে জোর করে অটো থেকে নামিয়ে ফেলে এবং অন্য একটি হাইএস গাড়ীতে তুলে নিয়ে যায়। পরে আমি দোকানে গিয়ে খবর দেই।

জামালের স্ত্রী হালিমা লিলি জানান, বাড়ি ফিরতে দেড়ি হলে আমি আমার স্বামীর মোবাইলে ফোন দেই। তখন ফোন বন্ধ পাই। এরপর পরিচিত সকলস্থানে খোঁজ নিয়ে তার সন্ধান না পেয়ে রাতে হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করি।

এ বিষয়ে হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল কায়েস আকন্দ সাংবাদিকদের জানান,মোবাইল ব্যবসায়ী নিখোঁজ হয়েছে জানিয়ে তাঁর স্ত্রী হোমনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তার স্ত্রীর কথা মতো অটোচালককে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। নিখোঁজ জামালকে উদ্ধারের চেষ্ঠা চলছে।

উল্লেখ্য,মো. জামাল ইসলাম দীর্ঘ দিন প্রবাসে থেকে সম্প্রতি দেশে এসে তার ভগ্নিপতি মো. এনামুলের সাথে ঘাড়মোড়া বাজারে টেলিকম ব্যবসায় শুরু করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম