1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
IHWS চট্টগ্রাম মহানগরের অভিষেক ও আইডি কার্ড পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত! - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

IHWS চট্টগ্রাম মহানগরের অভিষেক ও আইডি কার্ড পরিধান অনুষ্ঠান অনুষ্ঠিত!

শামীমুর রহমান, চট্টগ্রাম

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৯ জুন, ২০২১
  • ২৬৮ বার

গতকাল ১৮ জুন ২০২১ তারিখ রোজ শুক্রবার সকাল ১১টায় আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি চট্টগ্রাম মহানগরের অভিষেক ও আইডি কার্ড পরিধান অনুষ্ঠান আলিফ হোটেল চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগরের সভাপতি সালমা কবির, সঞ্চালনায় ছিলেন কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক মোঃ জাকারিয়া হোসেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য ও কেন্দ্রীয় পরিষদের সভাপতি অধ্যাপক শামসুল কবির শামীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মোঃ বেলাল মৃধা(সাংগঠনিক সম্পাদক বরিশাল বিভাগীয় সমিতি ও সভাপতি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন চট্টগ্রাম জেলা) মোঃ রফিকুল ইসলাম
সদস্য উপদেষ্টা পরিষদ ও প্রধান উপদেষ্টা ময়মনসিংহ বিভাগ, মোঃ রুহুল আমিন হাওলাদার, সদস্য নীতি নির্ধারণী পরিষদ ও সমন্বয়ক (কো-অর্ডিনেটর) বরিশাল বিভাগ, মোঃ মহররম আলি(সরকারি কর্মকর্তা চট্টগ্রাম ওয়াসা) মোঃ মাইনুল ইসলাম, সাধারণ সম্পাদক চট্টগ্রাম জেলা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় উপদেষ্টা ও চট্টগ্রাম জেলা সভাপতি অধ্যাপক মোহাম্মদ আমজাদ হোসাইন।‌ তিনি সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন। সেইসাথে সংগঠনের লক্ষ উদ্দেশ্য বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করতে সবাইকে অনুরোধ করেন। তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন সমাজ গঠনের এই প্লাটফর্ম আমাদের শক্তিশালী করতে হবে।

প্রধান অতিথি বলেন আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটি বর্তমান সময়ে সমাজ গঠনে একটি নতুন অগ্রযাত্রা । মা বাস্তবায়নে সমাজ, দেশ ও জাতি উপকৃত হবে। তাই সমাজের অসহায় গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি অরাজনৈতিক অলাভজনক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আপনারা সবাই দলমতের ঊর্ধ্বে উঠে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটিকে শক্তিশালী করবেন। আর এর মাধ্যমে এহকাল পরকালে মুক্তির জন্য মহান রাব্বুল আলামীন আমাদের সহায় হবেন ইনশাআল্লাহ। তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন কে সবার পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে দীর্ঘায়ু জীবন কামনা করেন।

আরো চট্টগ্রাম মহানগর কমিটির উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ এনায়েত উল্লাহ বাদল, মোঃ আমানুর ইসলাম আমান, মোঃ বেলায়েত হোসেন পাটোয়ারী ও মোহাম্মদ এনামুল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রউফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দিন কান্টু, কোষাধ্যক্ষ মোঃ আশিকুর রহমান, মোহাম্মদ রাব্বি সিকদার, দপ্তর সম্পাদক মোহাম্মদ আবু সালেহ নয়ন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইয়াকুব কুতুবি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন পারভেজ, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সজীব হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ জিয়া আকন, যুগ্ম শ্রম বিষয়ক সম্পাদক মো‌ঃ জাকির হোসেন রোমন, নির্বাহী সদস্য মোহাম্মদ রুহুল আমিন হাওলাদার, মোঃ আব্দুর রহিম ও মোঃ আবুল হাসেম প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে প্রধান অতিথি বিশেষ অতিথি সবাইকে ফুল দিয়ে বরন করে নেন। চট্টগ্রাম মহানগরের সবাইকে সংগঠনের পক্ষ থেকে আইডি কার্ড পড়িয়ে দেয়া হয়।

সভাপতি সালমা কবির সমাপনী বক্তব্যে উপস্থিত সবাইকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান। তিনি সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন এর দীর্ঘায়িত জীবন কামনা করে বলেন আমরা সত্যি আজ ধন্য। একটি সুন্দর সমাজ গঠনে আইডিয়াল হিউম্যান ওয়েলফেয়ার সোসাইটির পতাকা তলে ঐক্যবদ্ধ হতে পেরে। অনুষ্ঠান শেষে উপস্থিত সবাইকে চট্টগ্রামের আঞ্চলিক মেজবান খাওয়ানো হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম