1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ফুলছড়িতে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
নবীগঞ্জের হারভেস্টার নেত্রকোনায় ২৪ ঘন্টার মধ্যে ফেরত আসার নির্দেশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ায় ১ জন যুবক আটক ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জাল ভোট দেওয়ার চেষ্টা, যুবকের ৭ দিনের কারাদণ্ড ! নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ হারুনুর রশিদ শেরপুর প্রতিনিধি: চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত নবীগঞ্জে ১০টি হারভেস্টার মেশিন বিতরণ অনুষ্ঠান॥ আমি কৃষক মজুর সাধারণ মানুষের ভোটে নির্বাচিত হয়েছি তাই তাদের মুখে হাঁসি ফুটানোর জন্য কাজ করছি — কেয়া চৌধুরী অনুমোদন ছাড়াই চলছে সৈয়দপুরে পুকুর খনন, দেখেও নির্বিকার প্রশাসন চৌদ্দগ্রামে হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি কেন্দ্রীয় শহিদ-মিনার অযত্ন-অবহেলার শিকার রক্ষণাবেক্ষণে স্থায়ী লোক নিয়োগের দাবী। — এমএ বার্নিক ঠাকুরগাঁওয়ে ৩ ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জরিমানা

ফুলছড়িতে এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

আনোয়ার হোসেন, শামীম গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৬৩ বার

গাইবান্ধার ফুলছড়িতে আজ শনিবার সকালে অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করছে পুলিশ।

গাইবান্ধা-বালাসী সড়ক সংলগ্ন ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউিনয়নের মদনের পাড়া গ্রামের ফলিয়া এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, স্থানীয় লোকজন আজ সকালে ফলিয়া এলাকায় একটি ডোবাতে অর্ধগলিত লাশ ভাসতে দেখেন। তারা ফুলছড়ি থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।
ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আহমেদ ঘটনার সত্যতা স্বীকার বলেন লাশের পরিচয় পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম