1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাটির ডালি বিমান মোরে অটোরিকশার ধাক্কায় পথচারী গর্ভবতী নারী আহত - দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
সুবিধা বঞ্চিত জনগণের পাশে থেকেই ইসমত আরার মানবিক নেতৃত্ব প্রতিষ্ঠা উপাচার্যকে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দিল আবাসিক শিক্ষার্থীরা কুবির শেখ হাসিনা হলের নতুন প্রাধ্যক্ষ বাংলাদেশের দুর্যোগ ও জলবায়ু পরিবর্তন মুজিব উল্ল্যাহ্ তুষার পূর্বাঞ্চলের রেলের যন্ত্রাংশ চুরিতে জড়িয়ে পড়ছে আরএনবি’র সদস্যরা ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে খামারের ১৬০ টি বাক্সের মৌমাছি মেরে ফেলার অভিযোগ রামগড়ে ঝড় ও বজ্রপাতের তান্ডবে গবাদিপশুসহ খামারির মৃত্যু চাঁদার টাকা না দেওয়ায় অপহরণ করে নির্যাতন, ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শিক্ষক সমিতি রাউজান উপজেলা( উত্তর) শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে জুয়া খেলায় হেরে যাওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক !

মাটির ডালি বিমান মোরে অটোরিকশার ধাক্কায় পথচারী গর্ভবতী নারী আহত

রিপোর্টার নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২৫২ বার

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু,বিশেষ প্রতিবেদকঃ বগুড়া জেলা সদরের বিমান মোর মাটি ডালি মোরে উম্মে রাব্বিকা নামের এক পথচারী অটোরিকশার ধাক্কায় আহত হয়।

সোমবার ৭জুন বিকাল ৩টার দিকে অটোরিকশার ধাক্কায় পথচারী আহতের ঘটনা ঘটেছে। আহত ঐ নারীর নাম উম্মে রাব্বিকা (২৭)। তিনি বগুড়া জেলা সদরের বারোপুর গ্রামের বাসিন্দা, নিসিন্দা ইউনিয়ন পরিষদের ৪/৫/৬ সংরক্ষিত মহিলা মেম্বার আন্জুমানের মেয়ে উম্মে রাব্বিকা (২৭)।

পরে আশেপাশের লোকজন অটোরিকশাটিকে আটক করেন, এবং স্টান্ডের দায়ীত্বে থাকা ছদ্ম নাম পাগলুর কাছে জমা রাখা হয়।

আন্জুমান এ প্রতিবেদক’কে বলেন, আমি বিকাল ৩টার দিকে আমার মেয়েকে নিয়ে একটি বাড়ী একটি খামার অফিসে পথে হেটে যাচ্ছিলাম পতিমর্ধ্যে একটি অটোরিকশা আমার মেয়েকে ধাক্কা দিলে আঘাত পেয়ে গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাই।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো ধরনের অভিযোগ দায়ের হয়নি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম