1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন বাস্তবায়নে পুলিশ প্রশাসনের তৎপরতা বৃদ্ধি - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কে এই মাদক সম্রাট মিজান লবন ব্যবসায়ী থেকে কোটিপতি শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন দাউদকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজার পরিত্যক্ত ঘরে আগুন দেয়ার অভিযোগ চাচার বিরুদ্ধে রাউজান ইউনিয়নে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ে জনসাধারণ সঙ্গে মতবিনিময় সভা চৌদ্দগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী সহ একই পরিবারের চারজন আহত, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে কয়েকটি গ্রামে নেমে গেছে পানিরস্তর, নলকূপে মিলছে না পযাপ্ত পানি চৌদ্দগ্রামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মিজান আটক ঠাকুরগাঁওয়ে হাতপাখা শিল্পীদের ব্যস্ততা বেড়েছে ! চৌদ্দগ্রামে জোরপূর্বক মাটি ভরাট করে জায়গা দখলের চেষ্টার অভিযোগ ঠাকুরগাঁওয়ের পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ি গ্রেফতার

লকডাউন বাস্তবায়নে পুলিশ প্রশাসনের তৎপরতা বৃদ্ধি

শ্রীনগর মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৪৫ বার

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশ বাস্তবায়নে মুন্সিগঞ্জের শ্রীনগরে লকডাউনের ৬ষষ্ঠ দিনে উপজেলার বিভিন্ন পয়েন্টে চেক পোস্ট বসিয়ে কার্যক্রম চালাচ্ছে থানা পুলিশ। এ ব্যাপারে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনি।

রবিবার ২৭জুন ভোর থেকেই উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের ছনবাড়ী বাসস্ট্যান্ড চেক পোস্ট বসিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। রোগীর ও নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের গাড়ি ছাড়া সকল যানবাহন ফিরিয়ে দেওয়া হয়েছে। ঢাকাসহ অনান্য জেলা ও উপজেলার সাথে যানবাহনসহ সকল ধরনের প্রবেশ বন্ধ রয়েছে।
এছাড়া বিভিন্ন বাজার গুলোতেও রেয়েছে বিশেষ নজরদারি।

এবিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা জানান, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। রোগীর ও নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের গাড়ি ছাড়া সকল গাড়ি ফিরিয়ে দিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম