1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আকতার-আছেফা ট্রাস্টের সৌজন্যে বেড এবং হুইল চেয়ার প্রদান | দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

আকতার-আছেফা ট্রাস্টের সৌজন্যে বেড এবং হুইল চেয়ার প্রদান

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ):
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৯৪ বার

মানব সেবার ব্রত নিয়ে তাড়াইলে পারিবারিকভাবে গঠিত আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের সৌজন্যে উপজেলা ৫০শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে রিভলভিং হসপিটালিটি বেড এবং ২ টি হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
জানা গেছে,মঙ্গলবার বিকাল ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আলমাছ হোসেন এর নিকট রোগীদের জন্য অত্যাধুনিক রিভলভিং বেড এবং ২টি হুইল চেয়ার প্রদান করেন আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের মহাসচিব শাহদত হোসেন জিকু এবং যুগ্ম-সচিব সামির হোসেন সাকি।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,স্বাস্থ্য কমপ্লেক্সের অন্যান্য চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও স্থানীয় সংবাদকর্মী এবং এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।
আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান সারওয়ার হোসেন লিটন এর বরাত দিয়ে ট্রাস্টের যুগ্ম-সচিব সামির হোসেন সাকি জানান,তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের জন্য একটি কেবিন আমরা টিপটপ করে সাজিয়ে দিতে চাই।সরকারের পাশাপাশি ট্রাস্টের পক্ষ থেকে যেসব জিনিস দরকার আমরা তা দিয়ে সহযোগীতা করতে চাই।এজন্য তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তার সহ সকলের সহযোগীতা চান।
ডা.আলমাছ হোসেন বলেন,কোভিড-১৯ মোকাবিলায় সরকারের পাশাপাশি সমাজের দানশীল ব্যাক্তিদের এগিয়ে আসা উচিত।তিনি আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টকে ধন্যবাদ জ্ঞাপণ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম