1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আনোয়ারায় লকডাউনের প্রথমদিনে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময় নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী বোরহান চৌধুরীর নবীগঞ্জ প্রেসক্লাবের মত বিনিময় সভা ঠাকুরগাঁওয়ে ঐতিহ্যবাহী বৈশাখী মেলাকে আবদ্ধ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু তীব্র তাপদাহে রাউজানে পথচারীদের মাঝে সুপেয় পানি বিতরণ মাগুরায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৬ পরিবারের প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি! ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি

আনোয়ারায় লকডাউনের প্রথমদিনে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে

আনোয়ারা সংবাদ দাতা ঃ-
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৩৫ বার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চলমান লকডাউনের প্রথম দিনের সকাল থেকেই কঠোর অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলাবাহিনী। গণপরিবহন চলাচল বন্ধের পাশাপাশি বন্ধ রয়েছে সবধরনের দোনপাট ।
বৃহস্পতিবার (১লা জুলাই) দিনের শুরু থেকেই প্রশাসন উপজেলার বিভিন্ন পয়েন্টে ও সড়কে ব্যারিকেড দেয়া হয়। লকডাউন চলাকালীন জরুরী প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে নিষেধ করছেন উপজেলা প্রশাসন।
সকাল থেকেই উপজেলা প্রশাসনের দুইটি টিম মাঠে থাকতে দেখা যায়।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জুবায়ের আহমেদ নেতৃত্বে পুলিশ প্রশাসনের একটি টিম জয়কালী বাজার, মালঘর বাজার ও ছাত্তার হাট এলাকায় টহল দিতে দেখা যায়। অপর দিকে বটতলী, সেন্টার, চাতরী এলাকায় টহল দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী। তাকে সার্বিক সহযোগিতা করেন ক্যাপ্টেন শুয়াইবের নেতৃত্বে সেনা বাহিনীর একটি টিম।

সরেজমিনে দেখা যায়, কঠোর এ বিধিনিষেধের প্রথম দিনের সকাল থেকে গুরুত্বপূর্ণ মোড়গুলোতে নিরাপত্তা চৌকি বসিয়েছে থানা প্রশাসন। জরুরি সেবা ব্যতীত সব দোকানপাট, মার্কেট ও শপিংমল বন্ধ রয়েছে। আনোয়ারার সঙ্গে বাঁশখালী ও চন্দনাইশসহ বিভিন্ন সড়ক যোগাযোগের পয়েন্টগুলিতে পুলিশ চেকপোস্ট বসিয়েছে। এছাড়াও রয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। তবে বিভিন্ন হাট-বাজারে প্রশাসনের সাথে সাধারণ মানুষ লুকোচুরি খেলতে দেখা যায়।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, স্বাস্থ্যবিধি মেনে নিজের সুরক্ষা নিশ্চিত করতে সবার প্রতি আহ্বান জানানো হয়েছে। ভোর থেকেই উপজেলার বিভিন্ন সড়কে তৎপর রয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী।
লকডাউনের প্রথম দিনের সার্বিক বিষয় জানতে চাইলে, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী বলেন, সম্প্রতি করোনা সংক্রমক বেড়ে যাওয়ায় স্বাস্থ্যসুরক্ষা নিশ্চিত করতে আজকে থেকে লকডাউন চলছে। মানুষ মোটামুটি আইন মেনে চলছে। লকডাউন বাস্তবায়ন করতে আমরা কঠোর অবস্থানে মাঠে রয়েছি। প্রয়োজনে কাল থেকে আরো কঠোর হবো আমরা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম