1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
চৌদ্দগ্রামের কাশিনগরে ভূমিহীনদের মাঝে ১১টি ঘর হস্তান্তর খুটাখালীর বৃহত্তর ৬ নং ওয়ার্ডে এবার মেম্বার প্রার্থী হচ্ছেন শাহাব উদ্দীন আরমান নোয়াখালীর ঐতিহ্য নোয়াখালী টাউনহলের আধুনিকীকরনের জোর দাবী জেলার বাসিন্দাদের ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত-৫ নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা

আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩৭ বার

আশুলিয়ার গুমাইলে লোহার তৈরি বটি দা কুঠার ছোড়া(কুরবানির গরু জবাই) তৈরির কামারের দোকান থেকে ছোড়া, কুঠার, দা,বটি তৈরির সরঞ্জামসহ দুই কামারকে আটক।

রবিবার (৪জুলাই) কুরবানীর গরু জবাই করার দেশীয়, দা, কুঠার,কাচি,ছোড়া তৈরির কামারের দোকান থেকে এসব তৈরির সরঞ্জামসহ ২ কারিগরকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

এলাকবাসী সুত্রে জানাযায় সাভারের আশুলিয়ার গুমাইল এলাকায় একটি কামারের দোকান থেকে কুরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানার সন্ধান পেয়েছে আশুলিয়ার থানা পুলিশ । এখানে রাত অভিযান চালিয়ে দুই (কামার)কারিগরকে বিপুল পরিমাণ কুরবানীর পশু জবাইয়ের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গত রাত শনিবার গভীর রাতে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকৃত ব্যক্তিরা হলেন,রাজু ও রনজু । তারা দুজনই (কামার) কারিগর।
আশুলিয়া থানা( ওসি )তদন্ত জিয়াউল হক জানান, শনিবার রাত সাড়ে ১২টার কিছু ব্যবসায়ী অবস্থান করে । খবর পেয়ে আশুলিয়ার পুলিশ দল অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের অবস্থান নেয়া একটি ঘর থেকে তাদের তৈরি বেশকিছু অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অস্ত্র তৈরি এ কাজ চালিয়ে আসছে বলে জানান আশুলিয়ার থানার এসআই ইউনুস মিয়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম