1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

আশুলিয়ায় কোরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানা থেকে আটক ২ কারিগর

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১৯৩ বার

আশুলিয়ার গুমাইলে লোহার তৈরি বটি দা কুঠার ছোড়া(কুরবানির গরু জবাই) তৈরির কামারের দোকান থেকে ছোড়া, কুঠার, দা,বটি তৈরির সরঞ্জামসহ দুই কামারকে আটক।

রবিবার (৪জুলাই) কুরবানীর গরু জবাই করার দেশীয়, দা, কুঠার,কাচি,ছোড়া তৈরির কামারের দোকান থেকে এসব তৈরির সরঞ্জামসহ ২ কারিগরকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

এলাকবাসী সুত্রে জানাযায় সাভারের আশুলিয়ার গুমাইল এলাকায় একটি কামারের দোকান থেকে কুরবানির পশু জবাইয়ের সরঞ্জামাদী তৈরির কারখানার সন্ধান পেয়েছে আশুলিয়ার থানা পুলিশ । এখানে রাত অভিযান চালিয়ে দুই (কামার)কারিগরকে বিপুল পরিমাণ কুরবানীর পশু জবাইয়ের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

গত রাত শনিবার গভীর রাতে এই অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকৃত ব্যক্তিরা হলেন,রাজু ও রনজু । তারা দুজনই (কামার) কারিগর।
আশুলিয়া থানা( ওসি )তদন্ত জিয়াউল হক জানান, শনিবার রাত সাড়ে ১২টার কিছু ব্যবসায়ী অবস্থান করে । খবর পেয়ে আশুলিয়ার পুলিশ দল অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে দুজনকে আটক করা হয়। পরে তাদের অবস্থান নেয়া একটি ঘর থেকে তাদের তৈরি বেশকিছু অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন ধরে এ অস্ত্র তৈরি এ কাজ চালিয়ে আসছে বলে জানান আশুলিয়ার থানার এসআই ইউনুস মিয়া।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম