1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
আশুলিয়ায় কর্জের টাকা চাওয়ায় শ্বাসরোধে হত্যা | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

আশুলিয়ায় কর্জের টাকা চাওয়ায় শ্বাসরোধে হত্যা

বিশেষ প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৪৪ বার

সাভারের আশুলিয়ায় করজে নেওয়া চাওয়া নিয়ে মোঃ জয়নাল আবেদীন(৫৮) নামের এক ব্যাক্তিকে শ্বাসরোধে হত্যা করার অভিযোগ উঠেছে পাশের এক ভাড়াটিয়ার বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই ঘাতক পলাতক রয়েছে বলে জানাগেছে।

শুক্রবার(২ জুলাই) সাভার উপজেলার আশুলিয়া থানার স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ভাদাইল এলাকার লাল মিয়া হাজীর মসজিদের সামনে লতিফ ভান্ডারীর বাড়িতে বাসার ভারাটিয়া এ ঘটনার শিকার হন।

ঘটনা সুত্রে জানাযায় বৃহস্পতিবার ভোররাতে তার মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। হত্যার ঘটনায় নিহতের ছেলে আবু তালেব(২৫) বাদি হয়ে মামলা দায়েরের প্রস্তুতি অভ্যাহত আছে।

সরেজমিনে গিয়ে জানাযায় শ্বাসরোধে হত্যাকৃত ব্যাক্তি জয়নাল আবেদীনের গ্রামের বাড়ী রংপুর জেলার পীরগাছা থানার ষাটভিটা এলাকার মৃত বারোমনছুরের ছেলে। তার ছেলে,মেয়ে ও স্ত্রীকে নিয়ে তিনি ভাদাইল এলাকায় ভাড়া থেকে বসবাস করে আসছিলো। তবে ঘাতক ওই তরুণের নাম পরিচয় পাওয়া যায় নি। সে নিহতের ছেলে আবু তালেবের বন্ধু ছিল বলে জানিয়েছেন পাশাপাশি ভারাটিয়া বাসিন্দারা ।

পাশাপাশি ভারাটিয়া সুত্রে জানায়, নিহত জয়নালের কাছ থেকে ওই তরুন ২০ হাজার টাকা কর্জ নিয়েছিলেন। কর্জের টাকা ফেরত চাইলে টালবাহানা শুরু করেন ওই তরুন। কর্জের সেই ২০ হাজার টাকা না দেওয়ার কৌশল হিসেবে তাকে সুযোগ বুঝে রাতের কোন একসময় শ্বাসরোধ করে হত্যা করে চলে যায় ওই তরুন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এঘটনায় নিহতের ছেলে তালেব বাদি হয়ে মামলা দায়ের করেছেন ওই তরুণের বিরুদ্ধে বিস্তারিত পরিচয় শনাক্তসহ তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম