1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুরের ব্যবসায়ী হাজী হাবিবুর রহমানের মৃত্যু, জানাযা ও দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

ইসলামপুরের ব্যবসায়ী হাজী হাবিবুর রহমানের মৃত্যু, জানাযা ও দাফন সম্পন্ন

সেলিম উদ্দীন,কক্সবাজার।
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৪৯ বার

বার্ধ্যক জনিত কারনে বিশিষ্ট লবণ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী হাজী হাবিবুর রহমান (৭৫) প্রকাশ হাবিউল্লাহ হাজী ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…… রাজেউন।

১৯ জুলাই সোমবার সকাল পৌনে ১০ টার সময় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিন খাঁনঘোনা গ্রামের মরহুম আমির হামজার পুত্র ও সৌদি প্রবাসী আবদুল জলিলের পিতা।
তিনি ৫ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক।

একইদিন বাদে আছর দক্ষিন খাঁনঘোনা মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পার্শ্ববর্তী কবরস্থানে দাফন করা হয়েছে।

ইসলামপুরের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের পরিচালনায় জানাযা পুর্ব সমাবেশে সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের, সদর আ’লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন, চেয়ারম্যান প্রার্থী হাসান আলী,ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জামায়াত আমীর মাওলানা সলিম উল্লাহ জিহাদী, নাইক্ষংছড়ির বিশিষ্ট ওয়ায়েজিন মাওলানা বশির উদ্দীন ও খুরুস্কুল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।

জানাযায় ইমামতি করেন মরহুমের পুত্র, খুরুষ্কুল তৈতয়া মাদরাসার আরবী প্রভাষক ও কক্সবাজার হাসেমিয়া কামিল মাদরাসার সদ্য যোগদানকৃত মোহাদেচ্ছ মাওলানা আবদুল মান্নান।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, ইউনিয়ন আ’লীগ সভাপতি মনজুর আলম দাদা ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি হারুনর রশিদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম