1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
কঠোর লকডাউনের তৃতীয় দিনে চেকপোস্টে পুলিশ-সেনাবাহিনীর যৌথ তল্লাশী | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

কঠোর লকডাউনের তৃতীয় দিনে চেকপোস্টে পুলিশ-সেনাবাহিনীর যৌথ তল্লাশী

এম আর আমিন, চট্টগ্রাম
  • আপডেট টাইম : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ২৯ বার

বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলায় সরকারের সপ্তাহব্যাপী কঠোর লকডাউন বাস্তবায়নের লক্ষ্যে তৃতীয় দিনের মতো আজ ৩ জুলাই নগরীর প্রবেশদ্বার সিটি গেইটে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) ও সেনাবাহিনীর যৌথ তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।

নগরীর আরো তিনটি প্রবেশ ও বাহির পথসহ নগরীর অভ্যন্তরে আরো ১৬টি চেক পোস্ট দিয়ে সড়কে চলাচলকারী যানবাহনে তল্লাশী অভিযান অব্যাহত রেখেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি)।

নগরের প্রবেশদ্বার সিটি গেইট চেক পোস্টে যৌথ তল্লাশী অভিযানে নেতৃত্ব দেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ। অভিযানকালে সড়কে চলাচলকারী যাত্রীদের অতি জরুরী প্রয়োজন ছাড়া বাসা থেকে বের না হওয়ার পরামর্শ দিয়ে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যদের আরো দায়িত্বশীল আচরণের নির্দেশ দেন।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা চেক পোস্টগুলোতে সার্বক্ষণিক তৎপরতা তৎপর রয়েছে। অভিযানে দু’জন আরোহী নিয়ে চলাচলকারী বেশ কিছু মোটরসাইকেল থামিয়ে একজন করে নামিয়ে দিয়ে জরুরী প্রয়োজনে ‘ওয়ান বাইক ওয়ার মোটর সাইকেল’ নিশ্চিত করা হয়।

একইসাথে করোনা মোকাবেলায় মাস্ক বিতরণসহ চালক-যাত্রী প্রত্যেককে স্বাস্থ্যবিধি প্রতিপালনের নির্দেশনা দেয়া হয়।

সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ বলেন, কঠোর লকডাউনে সব ধরণের যান্ত্রিক গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। এ সময়ে যে সকল গার্মেন্টস, কারখানা ও শিল্প প্রতিষ্ঠান খোলা রয়েছে ঐসব প্রতিষ্ঠান সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে কর্মকর্তা-কর্মচারীদের জন্য নিজ দায়িত্বে গাড়ির ব্যবস্থা করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম