1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
করোনায় থেমে নেই তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত সেবা | দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নাঙ্গলকোটের কাকৈরতলা খন্দকার বাড়ির সামনের রাস্তায় জলাবদ্ধতা, চরম দুর্ভুগে জনজীবন ঘরে ঘরে জ্বর সর্দির রোগি, করোনা টেস্টে অনিহা চরম কষ্টে শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষ তিনদিনের টানাবৃষ্টিতে শরণখোলার ১৩ হাজার পরিবার পানিবন্দি শিক্ষকতা পেশার সুযোগ-সুবিধা বাড়ানো জরুরি ধর্মপাশায় অগ্নিকান্ডে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতি গহিরায় প্রধানমন্ত্রীর ঘোষিত ইউনিয়ন ভিক্তিক টিকা প্রদানে উৎসাহিত করণ সভা মাগুরার শ্রীপুরে ২০টি অক্সিজেন সিলিন্ডার ও ১০টি পালস্ অক্সিমিটার হস্তান্তর মীরসরাইয়ে সামীয়া ট্রেডিং নামে একটি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার আইনে জরিমানা আনোয়ারায় ৩৩৩ নম্বরে ফোনে ত্রাণ সহায়তা পেল কর্মহীন ১৩০ পরিবার ৫০ কেজি গাঁজাসহ পুলিশের এক সদস্য সহ গ্রেফতার ৪

করোনায় থেমে নেই তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়মিত সেবা

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৪৮ বার

করোনাকালীন কুমিল্লা তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবা প্রদানে অনন্য ভূমিকা রেখে চলেছে। করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি বর্হিবিভাগসহ ওয়ার্ডে ভর্তি রোগীর চিকিৎসা সেবা প্রদানে ডাক্তার-সেবিকারা নিষ্ঠার সাথে কর্তব্য পালন করছেন। এছাড়াও সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত হওয়া ডাক্তার ও সেবিকারা সুস্থ হয়েই পুনরায় রোগীর সেবাই ফিরে এসেছেন। তাদের সেবা পেয়ে রোগীরাও সন্তোষ প্রকাশ করেছে।

সরেজমিনে মঙ্গলবার সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, পুরুষ ওয়ার্ডে ১০ জন এবং মহিলা ওয়ার্ডে ১২ জন রোগী ভর্তি রয়েছেন। এছাড়া বর্হিবিভাগে চিকিৎসা নিয়েছে ২৫০ জন রোগী। করোনাকালীন আগের মত এ স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীর সেবা অব্যহত থাকায় প্রতিদিনই বিভিন্ন এলাকা থেকে শত শত রোগী চিকিৎসা সেবা নিতে আসছেন। পুরুষ ও মহিলা ওয়ার্ডে ভর্তি থাকা রোগীদের সাথে কথা বলে জানা যায় সেবা দেওয়ার জন্য নিয়মিতভাবে ডাক্তার ও নার্সরা তাদের নিকট আসছেন।

করোনাকালীন রোগীর সেবা-সচেতনতা বৃদ্ধির পাশাপাশি দৃশ্যমান হয়েছে স্বাস্থ্য কমপ্লেক্সের উন্নয়ন। ইতিমধ্যে হাসপাতালটি ৩০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নত হয়েছে। সৌন্দর্য বর্ধনে হাসপাতাল চত্ত্বরে ফুলের বাগান, বিভিন্ন ছবি দ্বারা বিলবোর্ড স্থাপন ও মায়ের সাথে চিকিৎসা নিতে আশা শিশুদের জন্য স্পোর্টস কর্ণার স্থাপন সহ হসপিটালের চারপাশে বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাক্তার মোঃ সরফরাজ হোসেন খান বলেন, তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীর পাশাপাশি হাসপাতালে ভর্তি ও বর্হিবিভাগে চিকিৎসা সেবা করোনা ভাইরাস শুরুর আগের মতোই অব্যাহত রয়েছে। দ্বিতীয় ধাপে করোনা শুরু হলেও হাসপাতাল থেকে কোন রোগী চিকিৎসা না পেয়ে ফিরে যাননি। বর্তমানে আমরা বর্হিবিভাগে গড়ে প্রায় ২৫০-৩০০ জন রোগী সেবা দিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম