1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক সহযোগীতা দিল প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

ক্যান্সার আক্রান্ত রোগীকে আর্থিক সহযোগীতা দিল প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন

শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রামঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২২১ বার

বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ছমুদুল হক বাড়ীর দিন মজুর কবির আহমদের স্ত্রী লায়লা বেগম ক্যান্সার আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তার চিকিৎসার খরচের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০ হাজার টাকা, একই ভাবে বিদ্যুৎ স্পৃষ্টে নিহত ৬ নম্বর ওয়ার্ড এলাকার ডেকোরেশন শ্রমিক আমান উল্লাহর অসহায় পরিবারকে ২০ হাজার টাকার আর্থিক সহযোগীতা প্রদান করেন।

বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের প্রবাসীদের নিয়ে গঠিত প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ক্যান্সার আক্রান্ত অসহায় রোগীর স্বামী কবির আহমদ ও বিদ্যুৎ স্পৃষ্টে নিহত আমান উল্লাহর শ্বাশুড় আহমদ নবীকে ২০ হাজার করে মোট ৪০ হাজার টাকার নগদ অর্থ সহায়তা প্রদান করেন।
রবিবার (১৮ জুলাই) সকালে উভয় পরিবারে সংগঠনের পক্ষে নগদ আর্থিক অনুদান প্রদান করেন সংগঠনের সভাপতি শরীফ মুহাম্মাদ হারুন।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের সদস্য মুহাম্মদ আব্দুল্লাহ, প্রতিনিধি হিসেবে ছিলেন মিনজিরীতলা হাকিমিয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল্লাহ, সেগুন বাগান মাদরাসার শিক্ষক মাওলানা নিজাম উদ্দীন আল-হোসাইনী, মাওলানা জমির উদ্দিন, মোহাম্মাদ আব্দুর রহিম, মোহাম্মাদ ওবাইদুল্লাহ প্রমূখ।

সংগঠনের সাধারণ সম্পাদক ওসমান গণি বলেন, ‘আমাদের সংগঠন পরিচালিত হয় প্রবাসীদের সহায়তায়। বিশেষ করে এলাকার অসহায় লোকদের পাশে দাড়ানোই আমাদের মূল লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম