1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনায় এক জনের মৃত্যু , নতুন শনাক্ত ৬২ - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দরিদ্র মানুষের মাঝে সৈয়দপুরে জামায়াতে ইসলামী শীতবস্ত্র বির্তরণ রাউজান দলিল লিখক সমিতির সভাপতি অজিত কুমার দে- সম্পাদক মিজানুর রহমান বিএনপি না এলেও নির্বাচন হয়ে যাবে- নজিবুল বশর এমপি মানিকছড়ি উপজেলা বিএনপি কাউন্সিল-২০২২অনুষ্ঠিত সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত রাউজানে কৃষক-কৃষাণি’র মুখে হাসি ফোটাতে ধান কেটে দিলো কৃষক লীগ আনোয়ারায় তোষামোদকারী সাংবাদিকতা ছেড়ে আপোষহীন সাংবাদিকতার আহবান ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে চক্ষু শিবির । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈল ও বালিয়াডাঙ্গী ৪৭ টি ভাটাতে ইট পোড়ানো প্রস্তুতি সম্পন্ন হলেও আগুন জ্বালানো অনিশ্চিত ! নোয়াখালীতে ৯ টি শেখ রাসেল মিনি স্টেডিয়াম হচ্ছে- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

গাইবান্ধায় করোনায় এক জনের মৃত্যু , নতুন শনাক্ত ৬২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২৫০ বার

গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় রোববার করোনা ভাইরাসে একজনের মৃত্যু হয়েছে এবং নতুন করে শনাক্ত হয়েছে ৬২ জন। এ নিয়ে জেলায় সর্বমোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৪৬৮ জন।

সোমবার (২৬ জুলাই) থেকে মঙ্গলবার (২৭ জুলাই) পর্যন্ত ২৩৫ জনের দেহের নমুনা পরিক্ষা করে নতুন করে ৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়। গাইবান্ধায় করোনার শনাক্তের হার প্রায় ২৬ %।

এদের মধ্যে সদরে ২৪, গোবিন্দগঞ্জে ১২, ফুলছড়িতে ৫, সুন্দরগঞ্জে ৬, সাঘাটায় ২, পলাশবাড়ীতে ৬ ও সাদুল্যাপুর উপজেলায় ৭ জন। গোবিন্দগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাহীন অবস্থায় এক জন মারা গেছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৩৩।

গাইবান্ধা জেলা হাসপাতাল মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তবে করোনা ভাইরাস সংক্রান্ত নানা উপসর্গে সন্দেহজনকভাবে ১০৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা শেষে ছাড়পত্র নেয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৫৭৮ জন।

জেলায় হোম কোয়ারেন্টাইন ব্যক্তি মোট ১১ হাজার ১২৭ জন। এদের মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র দেয়া হয়েছে মোট ৭ হাজার ৫১৩ জনকে।

এছাড়া জেলায় করোনায় শনাক্ত ৩ হাজার ৪১০ জনের মধ্যে ২২ হাজার ৭৮ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম