1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
গাইবান্ধায় করোনায় এক জনের মৃত্যু , নতুন শনাক্ত ৬২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
শিক্ষক হেনস্তায় নিন্দা, প্রতিবাদ ও শাস্তির দাবি কুবি শিক্ষক সমিতির তিতাসে সাংবাদিক শামসুদ্দিন আহমেদ সাগরের জন্মদিন পালন মীরসরাইয়ে অপরিকল্পিত রাস্তা নির্মাণের কারণে পানি বন্দি কয়েক হাজার মানুষ মীরসরাইয়ে প্রথমদিনে ৫ ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ সাতকানিয়া পৌরসভায় ৫৮ কোটি ৪৩ লাখ টাকার বাজেট ঘোষণা বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শা‌য়িত ডাঃ মুমিনুল হক চৌধুরী নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৫, আহত ৪ সৈয়দপুর পৌরসভার ১৭১ কোটি ২৮ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র রাফিকা আকতার জাহান চন্দনাইশে ডাকাতির প্রস্তুতিকালে আটক-৪ মান্দায় যুবলীগ নেতার ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ

গাইবান্ধায় করোনায় এক জনের মৃত্যু , নতুন শনাক্ত ৬২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৫৯ বার

গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় রোববার করোনা ভাইরাসে একজনের মৃত্যু হয়েছে এবং নতুন করে শনাক্ত হয়েছে ৬২ জন। এ নিয়ে জেলায় সর্বমোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৪৬৮ জন।

সোমবার (২৬ জুলাই) থেকে মঙ্গলবার (২৭ জুলাই) পর্যন্ত ২৩৫ জনের দেহের নমুনা পরিক্ষা করে নতুন করে ৬২ জনের দেহে করোনা শনাক্ত হয়। গাইবান্ধায় করোনার শনাক্তের হার প্রায় ২৬ %।

এদের মধ্যে সদরে ২৪, গোবিন্দগঞ্জে ১২, ফুলছড়িতে ৫, সুন্দরগঞ্জে ৬, সাঘাটায় ২, পলাশবাড়ীতে ৬ ও সাদুল্যাপুর উপজেলায় ৭ জন। গোবিন্দগঞ্জ উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাহীন অবস্থায় এক জন মারা গেছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৩৩।

গাইবান্ধা জেলা হাসপাতাল মেডিকেল অফিসার ডাঃ মোঃ হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তবে করোনা ভাইরাস সংক্রান্ত নানা উপসর্গে সন্দেহজনকভাবে ১০৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা শেষে ছাড়পত্র নেয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ৫৭৮ জন।

জেলায় হোম কোয়ারেন্টাইন ব্যক্তি মোট ১১ হাজার ১২৭ জন। এদের মধ্যে হোম কোয়ারেন্টাইন শেষে ছাড়পত্র দেয়া হয়েছে মোট ৭ হাজার ৫১৩ জনকে।

এছাড়া জেলায় করোনায় শনাক্ত ৩ হাজার ৪১০ জনের মধ্যে ২২ হাজার ৭৮ জন রোগী সুস্থ হওয়ায় তাদেরকে ছাড়পত্র দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম