1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চন্দ্রা-নবীনগর মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ২জন নিহত আহত-২ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

চন্দ্রা-নবীনগর মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে ২জন নিহত আহত-২

মোহাম্মদ নুর আলম সিদ্দিকী মানু
  • আপডেট টাইম : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ২২৪ বার

নবীনগর চন্দ্রা মহাসড়কের ওয়াল্টন মার্সেল ফ্যাক্টরীর পাশ ঘেষে পুকুরে উল্টে গিয়ে ট্রাকচালক ও রডের ডিলার নিহত ও ২জন আহত হয়েছে। স্হানীয় সুত্রে জানাযায় চট্টগ্রাম থেকে ছেরে আসা একটি ট্রাক ভর্তি লোহার এংগেল, রডসহ ট্রাকটি উল্টে পুকুরে পরে গিয়ে দুই জন নিহত ও দুই জন আহত হয়েছে।

১২ (জুলাই) সোমবার সকালে নবীনগর – চন্দ্রা মহাসড়কের ওয়ালটন মার্সেল ফ্যাক্টরির পাশেই একটি লোহার রড বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পরে গিয়ে ট্রাকচালক ও রডের ডিলার ঘটনা স্হলেই ট্রাকটি দুমড়ে মুচড়ে পরে দুই জন নিহত ও দুই জন আহত হয়েছেন। পরে ঘটনা স্হলে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের ক্যাবিন কেটে লাশ উদ্ধার ও দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনা স্হলে গিয়ে দেখাযায় ট্রাকটি দুমড়ে মুচড়ে পুকুরের পানিতে খানিকটা ডুবে থাকতে দেখা যায় ।স্হানীয়রা এ প্রতিবেদককে জানায়, সকাল বেলা রডবোঝাই একটি ট্রাক উল্টে যাওয়ার খবর পান। ঘটনাস্থলে গিয়ে দুটি লাশ ও দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মীরা এ প্রতিবেদককে জানান, রড বোঝাই ট্রাকটি হেল্পার চালচ্ছিলো এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশেই পুকুরে পরে যায় ট্রাকটি। এসময় রডের নিচে চাপা পড়ে ট্রাকের মালিক নিজেই ড্রাইভার ও রডের ডিলার মারা যান।
দু’জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম