1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাটখিলে সাংসদের ইউনিয়নে গরুর বাজার ; খবর পেয়ে বন্ধ করল প্রশাসন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল ভোলায় ঝড়ের কবলে ট্রলার ডুবি, ১৬জেলে উদ্ধার লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া সুরক্ষিত হলো সাম্প্রদায়িক সম্প্রীতি নিস্পতি হলো ভূমি বিরোধ কক্সবাজারে ধসে পড়েছে জেলা পরিষদের রেস্ট হাউজ

চাটখিলে সাংসদের ইউনিয়নে গরুর বাজার ; খবর পেয়ে বন্ধ করল প্রশাসন

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৯ বার

দেশে চলমান করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউন এর আওতায় শাটডাউন ঘোষণা করেছে সরকার। শটডাউন কার্যকর করতে সরকার সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করলেও এরমধ্যে নোয়াখালী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের গরুর হাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করেছে সালাউদ্দিন সুমন নামে এক ইজারাদার।

জানা যায় মঙ্গলবার বিকেলে চাটখিল – সোনাইমুড়ীর স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিমের নিজ এলাকা খিলপাড়া ইউনিয়নে কোরবানি পশুরহাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করলে মূহুর্তে ভাইরাল হয়ে যায় কোরবানির এ পশুর হাট মেলার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কোরবানির পশুরহাটটি আয়োজন করে স্থানীয় ইজারাদার সালাউদ্দিন সুমন।

খোঁজ নিয়ে আরো জানা যায়, যেখানে করোনার মহামারীতে সব থেকে বড় ঝুকিপূর্ণ এলাকা খিলপাড়া সেখানে সিন্ডিকেট করে চলছে খিলপাড়া গরু বাজার। যদিও স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিম চাটখিল সোনাইমুড়ীকে লক ডাউনে সচ্চার ভূমিকা পালন করছে অথচ তার নিজ বাড়ি খিলপাড়া ইউনিয়নে চলছে এ গরুর বাজার ।

স্থানীয়রা জানান, চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ও খিলপাড়া পাড়ি থানার ইনচার্জকে ম্যানেজ করে এ সিন্ডিকেট মুল হতা গরু বাজার ইজারাদার সালাউদ্দিন সমুন সবার চোখ ধুলো দিয়ে প্রশাসনকে ম্যানেজ করে এই হাট বাজারে আয়োজন করে।

পরে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মোসা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাবলু নামে একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং হাটটি বন্ধ করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম