1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চাটখিলে সাংসদের ইউনিয়নে গরুর বাজার ; খবর পেয়ে বন্ধ করল প্রশাসন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা!

চাটখিলে সাংসদের ইউনিয়নে গরুর বাজার ; খবর পেয়ে বন্ধ করল প্রশাসন

নোয়াখালী প্রতিনিধি :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৬৬ বার

দেশে চলমান করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কঠোর লকডাউন এর আওতায় শাটডাউন ঘোষণা করেছে সরকার। শটডাউন কার্যকর করতে সরকার সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করলেও এরমধ্যে নোয়াখালী চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের গরুর হাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করেছে সালাউদ্দিন সুমন নামে এক ইজারাদার।

জানা যায় মঙ্গলবার বিকেলে চাটখিল – সোনাইমুড়ীর স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিমের নিজ এলাকা খিলপাড়া ইউনিয়নে কোরবানি পশুরহাট বসিয়ে জনসমাগম সৃষ্টি করলে মূহুর্তে ভাইরাল হয়ে যায় কোরবানির এ পশুর হাট মেলার। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কোরবানির পশুরহাটটি আয়োজন করে স্থানীয় ইজারাদার সালাউদ্দিন সুমন।

খোঁজ নিয়ে আরো জানা যায়, যেখানে করোনার মহামারীতে সব থেকে বড় ঝুকিপূর্ণ এলাকা খিলপাড়া সেখানে সিন্ডিকেট করে চলছে খিলপাড়া গরু বাজার। যদিও স্থানীয় সাংসদ এইচ এম ইব্রাহিম চাটখিল সোনাইমুড়ীকে লক ডাউনে সচ্চার ভূমিকা পালন করছে অথচ তার নিজ বাড়ি খিলপাড়া ইউনিয়নে চলছে এ গরুর বাজার ।

স্থানীয়রা জানান, চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ও খিলপাড়া পাড়ি থানার ইনচার্জকে ম্যানেজ করে এ সিন্ডিকেট মুল হতা গরু বাজার ইজারাদার সালাউদ্দিন সমুন সবার চোখ ধুলো দিয়ে প্রশাসনকে ম্যানেজ করে এই হাট বাজারে আয়োজন করে।

পরে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মোসা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাবলু নামে একজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা করেন এবং হাটটি বন্ধ করে দেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম