1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
চৌদ্দগ্রামে দৈনিক শ্যামল বাংলার ফখরুদ্দীন ইমনকে সম্মাননা স্মারক প্রদান করেছে স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি !

চৌদ্দগ্রামে দৈনিক শ্যামল বাংলার ফখরুদ্দীন ইমনকে সম্মাননা স্মারক প্রদান করেছে স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫২ বার

সাংবাদিকতায় বিশেষ অবদান ও অসহায় মানুষের পাশে থেকে মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করার স্বীকৃতিস্বরূপ দৈনিক শ্যামল বাংলা ও “আলোকিত চৌদ্দগ্রাম” পত্রিকার প্রধান প্রতিবেদক মুহা. ফখরুদ্দীন ইমনকে সম্মাননা স্মারক প্রদান করেছে চৌদ্দগ্রামের অন্যতম সামাজিক ও মানবিক সংগঠন ‘স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশন’।

সংগঠনের পাঁচ বছর পূর্তি উপলক্ষে সোমবার (১৯ জুলাই) তাকে এ স্মারক তুলে দেন স্বপ্নসিঁড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও পরিচালক আবু হাসনাত মোহাম্মদ জিসান ও সিনিয়র সদস্য মো: আরিফুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ব্র্যাক বিজনেস এডভাইজরি কমিটির সভাপতি ইউসুফ হোসাইন সুমন, চিওড়া ইউনিয়ন ব্লাড ডোনেশনের পরিচালক মো: জাহিদ হাছান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম