1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় দরিদ্র ২২৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ বালিয়াডাঙ্গীতে ষষ্ঠ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে- ভোট কেন্দ্রের নিরাপত্তায় থাকবে ৬৪৮ জন আনসার সদস্য ! ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে কাঁচা রাস্তা পাকা জন্য খুঁড়ে রাখে এর কোনো তথ্য নেই, এলজিডি প্রকৌশল অফিসে ? নবীনগরে ব্রি কর্তৃক শতাধিক কৃষকদের দিনব্যাপি প্রশিক্ষণ ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ

ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন এর ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় দরিদ্র ২২৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

ডেমরা প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৪৩ বার

রাজধানীর ডেমরায় “ডেমরা আশ্রয় ওয়েলফেয়ার অর্গানাইজেশন (গভঃরেজি নং- ঢ- ০৯৪২১)” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লকডাউন পরবর্তী কালে ও ঈদুল আযহাকে সামনে রেখে শুক্রবার বিকেলে ২২৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। এসময় প্রত্যেকটি পরিবারের হাতে (চাল,ডাল,আলু,পিয়াজ, সেমাই,চিনি,) সহ ৬ কেজির অধিক একটি করে ব্যাগ তুলে দেয়া হয়। সংগঠনটি ২০১৪ সালে প্রতিষ্ঠা লাভ করে। এরপর থেকে ধারাবাহিকভাবে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড করে আসছে।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী শেষ করে আশ্রয়ের অফিসে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ বশির উদ্দিন, প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মনিরুজ্জামান, সাবেক সভাপতি মোঃ নজরুল ইসলাম, উপদেষ্টা মোঃ জাকির হোসেন তালুকদারসহ সংগঠনের সকল সদস্য বৃন্দ এছাড়াও উপস্থিত ছিলেন ডেমরার ৬২ টি সংগঠনের সমন্বয়ক ডেমরা ভলেন্টিয়ার্স এর সভাপতি ইঞ্জিনিয়ার আসাদুর রহমান মিলন।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ বশির উদ্দিন বলেন আমরা এসেবা শুধু ডেমরা মধ্যে সীমাবদ্ধ রাখবো না। ইতিমধ্যেই আমরা ডেমরার পার্শ্ববর্তী রুপগঞ্জ থানা নিয়ে কাজ করছি আগামী দিনে সারা বাংলাদেশব্যাপী আমাদের এই সেবা সরিয়ে দিব ইনশাআল্লাহ। সবশেষে সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন সকলের কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম