1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তাড়াইলে আকতার-আছেফা ট্রাস্টের ত্রাণ বিতরণ ও অনুদান প্রদান - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে ধর্মগড়- কাশিপুর ইউনিয়ন ভূমি কর্মকর্তার উৎকোচ গ্রহণের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত বাঁশখালীতে সহস্রাধিক গাছ কেটে সাবার করেছে ইউপি চেয়ারম্যান, বনবিভাগ জব্দ করেছে ২০০ টুকরা! শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন

তাড়াইলে আকতার-আছেফা ট্রাস্টের ত্রাণ বিতরণ ও অনুদান প্রদান

প্রতিনিধি, তাড়াইল (কিশোরগঞ্জ) :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২১৭ বার

কিশোরগঞ্জের তাড়াইলে আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এলাকার অসহায় দরিদ্র ৫শত জনগোষ্টীর মাঝে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ত্রান বিতরণ ও নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে ।
জানা গেছে,গতকাল সোমবার বিকাল তিনটায় উপজেলার সাচাইল গ্রামের ট্রাস্টের নিজ কার্যালয়ে ত্রাণ বিতরণের কার্যক্রম উদ্ভোধন করেন ট্রাস্টের যুগ্মসচিব সামির হোসেন সাকি।
সাকি জানান,আসন্ন ঈদ উপলক্ষে তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের অসহায় কর্মক্ষম ও দরিদ্র ৫শত জনগোষ্টীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।এসব ত্রানের মধ্যে আছে জনপ্রতি ৫কেজি চাল,৫কেজি আলু,ডাল ২কেজি,পেঁযাজ ১কেজি এবং ৫শ মিলি সয়াবিন তেল।
নিজ উদ্যোগে ও পারিবারিকভাবে গঠিত আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান সারওয়ার হোসেন লিটন জানান,করোনা মহামারির কারনে নিম্ন আয়ের জনগোষ্টীর মাঝে সরকারের পাশাপাশি স্থানীয়ভাবে ঈদ উপলক্ষে আমাদের পক্ষ থেকে উপজেলার সদর ইউনিয়নের ৫শত মানুষকে এসব ত্রাণ আমাদের নিজস্ব লোকদের মাধ্যমে গভীর রাত পর্যন্ত ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়েছে।
তিনি আরও জানান,গতকাল সোমবার একই সময়ে উপজেলার জাওয়ার ইউনিয়নের বেলংকা শাহী নুর মসজিদ এর উন্নয়ন কাজের জন্য আকতার-আছেফা মেমোরিয়াল ট্রাস্ট থেকে নগদ পঞ্চাশ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে।
বেলংকা শাহী নুর মসজিদ এর সহ-সভাপতি সাইদুজ্জামান মোস্তফার নিকট টাকা হস্তাস্তর; করেন ট্রাস্টের যুগ্মসচিব সামির হোসেন সাকি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম