1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
তিতাসবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মুরাদ - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন এবং একই পরিবারের ৩ জনের মনোনয়নপত্র দাখিল চন্দনাইশে বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ১ জন  আহতের ঘটনা ঘটে কর্ণফুলী নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, লাখ টাকা জরিমানা শেরপুরে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ও তার পরিবার কাছে চাঁদা দাবি ও ‘মিথ্যা অভিযোগ’ দিয়ে হয়রানি প্রতিবাদে বিএমডিএ’র ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ ঠাকুরগাঁওয়ে নদীর জলোচ্ছ্বাসের ধারগুলোতে ধান চাষাবাদ, শুকিয়ে গেছে ১১ নদী পানি । মাগুরারা শ্রীপুরে স্ত্রীকে পিটিয়ে হত্যা, ঘাতক স্বামী পলাতক! চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের ইন্তেকাল নবীনগরে এসএসসি ১৯৯৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত পহেলা বৈশাখ বাঙালির অসাম্প্রদায়িক উৎসব

তিতাসবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মুরাদ

মোঃ জুয়েল রানা, তিতাসঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৪১ বার

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুমিল্লা তিতাসের সর্বস্তরের রাজনৈতিক অঙ্গনের নেতাকর্মী, ব্যবসায়ী ও দেশ- বিদেশে অবস্থানরত সকলকে পবিত্র ঈদ উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন তিতাস উপজেলা যুবলীগের আহবায়ক সাইফুল আলম মুরাদ।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতিবছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রুপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্ত আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী।

তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানী দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

মহামারী করোনাভাইরাস থেকে মুক্ত থাকতে নিজেকে সচেতন হতে হবে। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলে ঘরে বাহির হওয়ারও পরামর্শ দেন তিনি। পরিশেষে তিনি দেশ ও জাতীর মঙ্গল কামনা করে সবাই আবারও জানিয়েছেন ঈদ মোবারক, ঈদ মোবারক।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম