1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে দেড় হাজার দুস্থ পরিবারে কুরবানির গোস্ত বিতরণ করেছে দায়েমী ফাউন্ডেশন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির

নবীনগরে দেড় হাজার দুস্থ পরিবারে কুরবানির গোস্ত বিতরণ করেছে দায়েমী ফাউন্ডেশন

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ৩৬৬ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এনজিও বিষয়ক ব্যুরোর অনুমোদনে মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (ইউকে) অর্থায়নে দায়েমী ফাউন্ডেশনের উদ‍্যোগে দেড় হাজার দুস্থ ও করোনা মহামারীতে কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ইব্রাহিমপুর সুফিয়াবাদ দায়েমীয়া দরবার শরীফের প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার ইব্রাহিমপুর, কালীপুরা, বাছিদপুর, জাফরপুর, কড়ইবাড়ি, কাঠালিয়া, চুওরিয়া, জগন্নাথপুর, টিয়ারা ও পার্শ্ববর্তী উপজেলার বলিঘর ও কুড়াখাল এলাকার বাছাইকৃত অসহায় ও কর্মহীন মানুষের মাঝে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহাম্মদ উল্লাহ, নবীনগর থানার ওসি আমিনুর রশীদ, দায়েমী ফাউন্ডেশনের সহ- সভাপতি নোমান চৌধুরী, দায়েমী ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দসহ এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।
এছাড়াও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায় ১০টি গরু কুরবানি করে ৩০০টির অধিক দুস্থ পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, মিনহাজ ও দায়েমী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে ও কক্সবাজারের বিভিন্ন রোহিঙ্গা আশ্রয় শিবিরে নিরাপদ পানি ও খাদ্য সামগ্রী বিতরণী কর্মসূচি সারাবছর ব্যাপী চলমান রয়েছে।

দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহম্মদ উল্লাহ বলেন, সমাজের অসহায় মানুষের পাশে দায়েমী ফাউন্ডেশন অতীতের মতো ভবিষ্যতেও থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম