1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নবীনগরে দেড় হাজার দুস্থ পরিবারে কুরবানির গোস্ত বিতরণ করেছে দায়েমী ফাউন্ডেশন | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ১১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
পুলিশিংসেবা ডিজিটালাইজেশনে সিএমপির নতুন উদ্যোগ” ‘বডি ওর্ন ক্যামেরা” সাতকানিয়ায় “মদিনা নগর কল্যাণ সোসাইটি”র বৃক্ষ রোপণ কর্মসূচী যদি করেন ভাই চালাকি, পরে বুঝবেন এর জ্বালা কী! নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ মাগুরার শ্রীপুর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতির বোনের ইন্তেকাল

নবীনগরে দেড় হাজার দুস্থ পরিবারে কুরবানির গোস্ত বিতরণ করেছে দায়েমী ফাউন্ডেশন

আই কে ইব্রাহীম:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১২৯ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এনজিও বিষয়ক ব্যুরোর অনুমোদনে মিনহাজ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (ইউকে) অর্থায়নে দায়েমী ফাউন্ডেশনের উদ‍্যোগে দেড় হাজার দুস্থ ও করোনা মহামারীতে কর্মহীন পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ইব্রাহিমপুর সুফিয়াবাদ দায়েমীয়া দরবার শরীফের প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার ইব্রাহিমপুর, কালীপুরা, বাছিদপুর, জাফরপুর, কড়ইবাড়ি, কাঠালিয়া, চুওরিয়া, জগন্নাথপুর, টিয়ারা ও পার্শ্ববর্তী উপজেলার বলিঘর ও কুড়াখাল এলাকার বাছাইকৃত অসহায় ও কর্মহীন মানুষের মাঝে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহাম্মদ উল্লাহ, নবীনগর থানার ওসি আমিনুর রশীদ, দায়েমী ফাউন্ডেশনের সহ- সভাপতি নোমান চৌধুরী, দায়েমী ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দসহ এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।
এছাড়াও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায় ১০টি গরু কুরবানি করে ৩০০টির অধিক দুস্থ পরিবারের মাঝে কুরবানির গোস্ত বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, মিনহাজ ও দায়েমী ফাউন্ডেশনের যৌথ আয়োজনে বাংলাদেশের বিভিন্ন জেলার প্রত্যন্ত অঞ্চলে ও কক্সবাজারের বিভিন্ন রোহিঙ্গা আশ্রয় শিবিরে নিরাপদ পানি ও খাদ্য সামগ্রী বিতরণী কর্মসূচি সারাবছর ব্যাপী চলমান রয়েছে।

দায়েমী ফাউন্ডেশনের চেয়ারম্যান দানবীর হযরত শাহ সুফি সৈয়দ ফয়েজী মোহাম্মদী আহম্মদ উল্লাহ বলেন, সমাজের অসহায় মানুষের পাশে দায়েমী ফাউন্ডেশন অতীতের মতো ভবিষ্যতেও থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম