1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
নেশাকারী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো হাটহাজারী থানা পুলিশ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান মাগুরায় বজ্রপাতে ১ কুরআনে হাফেজসহ নিহত-২ কুবি প্রশাসনের বিরুদ্ধে অনিয়ম ও সেচ্ছাচারীতা অভিযোগ এনে ক্রীড়া কমিটির আহবায়কের পদত্যাগ

নেশাকারী এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করলো হাটহাজারী থানা পুলিশ

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১২৯ বার

চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার মিয়াজিপাড়া এলাকার পরিত্যক্ত এক দোকান থেকে সাজ্জাদ নামীয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

যুবক ছেলেটি (বয়স-২৩) ঐ এলাকার মো. আলীর ছেলে। গতকাল সোমবার বিকেল ৪টার দিকে নিকটবর্তী একটি পরিত্যক্ত দোকান থেকে এই লাশটি উদ্ধার করেছে বলে জানান- হাটহাজারী থানার এসআই মো. রফিক।

পারিবারিক সূত্রে জানা যায়, সাজ্জাদ নেশাগ্রস্ত ছিলো। নেশার জন্য মায়ের নিকট টাকা চাইলে না দেয়ায় ঘুমের ওষুধ খেয়ে বের হয়ে পড়ে। পাশের একটি পরিত্যক্ত দোকানে ঘুমিয়ে পড়ে।

পরিবার তাকে আর খোঁজাখুঁজি করেনি। পরবর্তিতে পরিত্যক্ত ওই দোকানে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তারা।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম