1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রথমবার জুঁটি বাঁধলেন আফফান মিতুল-রিক্তা ফারজানা - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

প্রথমবার জুঁটি বাঁধলেন আফফান মিতুল-রিক্তা ফারজানা

রেজা শাহীন:
  • আপডেট টাইম : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৩৩ বার

প্রথমবারে মত জুটিকে বাঁধলেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আফফান মিতুল এবং ফারজানা রিক্তা । রুহুল আমিন পথিকের রচনায় ‘ঘুম আমায় ডাকছে’ নাটকে একসাথে দেখা যাবে দুজনকে। তানভীর হোসেন প্রযোজিত নাটকটি পরিচালনা করেছেন নির্মাতা জয় সরকার। সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে নাটকটির দৃশ্যধারণ শেষ হয়েছে ।

নাটকের গল্পে দেখা যাবে, মিতুল বিদেশ ফেরত যুবক। প্রথমবার গ্রামে বেড়াতে এসেছে খালার বাড়িতে। ফটোগ্রাফির শখ মিতুলের। ক্যামেরা হাতে নিয়ে গ্রামের মেঠোপথে ঘুরে বেড়ায়। প্রকৃতির ছবি তুলতে গিয়ে হঠাৎ তার ক্যামেরায় ধরা পড়ে সেই গ্রামের অনিন্দ্য সুন্দরী মেয়ে রিক্তার মুখ। প্রথমে খুনসুঁটি, অতঃপর প্রেম হয় মিতুল-রিক্তার।একসময় মিতুলকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখে রিক্তা, কিন্তু বাধ সাধে সেই গ্রামের বখাটে ছেলে আরফান আহমেদ। সে দাবী করে তিনি ছাড়া রিক্তাকে আর কেউ বিয়ে করতে পারবে না। আরফান আহমেদ তার সঙ্গীদের দিয়ে মিতুলকে অপহরণ করে জঙ্গলে আটকে রেখে নির্যাতন চালায়। এরপর ঘটনা অন্যদিকে মোড় দেয়।

এমনই গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘ঘুম আমায় ডাকছে’। সামনের কোরবানি ঈদে নাটকটি প্রচার হবে একটি বেসরকারি চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম