1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকার ওয়ারীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শীলকূপে মরহুম আহমদ খলিল মেম্বার স্মৃতি সংসদের উদ্যোগে গণ ইফতার সোনারগাঁয়ে সশস্ত্র হামলায় পণ্ড ইফতার মাহফিল কক্সবাজারে কুবিয়ানদের ইফতার অনুষ্ঠিত ঈদগাঁও উপজেলার ৫ ইউপিতে মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন প্রার্থী চৌদ্দগ্রামে সাংবাদিক সংস্থার ইফতার মাহফিল অনুষ্ঠিত বিএনপির প্রাথমিক সদস্য পদ পেলেন খালেদা জিয়ার প্রাক্তন এপিএস এম.এ মতিন খান ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বাদলা ভাইরাস রোগে মরছে গরু, দুশ্চিন্তায় গ্রামের মানুষ । অবৈধ ভাবে দখলে চট্টগ্রাম বাংলা বাজার এপিসি রেলীঘাট-রাজস্ব হারাছে সরকার ঐতিহাসিক বদর দিবসে জামায়াতের আলোচনা সভা ও ইফতার মাহফিল ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান

প্রধানমন্ত্রীর নির্দেশে ঢাকার ওয়ারীতে ৩৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

এম এ মজুমদারঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১৪৪ বার

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও ম্যাক্স বিতরণ করা হয়।

আজ ১৪ জুলাই (বুধবার) সকালের দিকে ওয়ারীতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফীর উপস্থিতিতে ৩৫০ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।চলমান করোনা মহামারীতে আমাদের সচেতন হয়ে জীবনযাপন করতে হবে, বিশেষ করে আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী গরীব অসহায় মানুষের জন্য নিরন্তর কাজ করে চলেছেন।তিনি সরকারি ত্রাণ তহবিল থেকে যতদূর সম্ভব অসহায় মানুষের জন্য সহযোগিতা করে চলেছেন।জরুরি সেবার মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান ছাড়াও খুব দ্রুত করোনা ভাইরাস থেকে আমাদের রক্ষায় টীকা নিশ্চিত করতে চেষ্টা করছেন।ইতিমধ্যে টিকাদান শুরু হয়েছে। উন্নত-বিশ্ব এবং আমাদের পার্শ্ববর্তী দেশ ভারত যেখানে করোনার কাছে ধরাশায়ী হয়েছে। সে তুলনায় আমরা এখনো অনেক ভালো আছি। আশাকরি করোনা সংকট অচিরেই কেটে যাবে।

সভাপতির বক্তব্য এফ এম শরিফুল ইসলাম শরিফ বলেন, অসহায় ও গরীব পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি নিয়মিত চলবে।সংকট-কালীন সময়ে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।আশাকরি সমাজের বিত্তবানেরা তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সংকট-কালীন সময়ে সাধারণ জনগণের পাশে থাকবেন। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে চলেছে সুতরাং উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় চলমান সংকট মোকাবেলায় সকলের সহযোগিতায় প্রয়োজন রয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির, সদস্য রাকিবুল হাসান সোহেল।ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু , সাধারণ সম্পাদক হাজী আবুল হোসেন।কমিশনার ও ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সারোয়ার হাসান আলো সহ প্রমুখ।

উল্লেখ্য প্রতিটি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, হাফ কেজি চিনি,হাফ কেজি দুধ, ১ কেজি লবণ, ১ লিটার তেল এবং ২ কেজি আটা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম