1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
বন্যপ্রাণী অপরাধ দমন ও উদঘাটনের জন্য ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক

বন্যপ্রাণী অপরাধ দমন ও উদঘাটনের জন্য ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

মোঃ সাইফুল্লাহ, মাগুরা।
  • আপডেট টাইম : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৩১ বার

বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিট পরিচালকের উদ্যোগে, বন্যপ্রাণী অপরাধ দমন ও উদঘাটন উপলক্ষে ২০ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ভার্চুয়াল মিটিংএর মাধ্যমে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের প্রধান পরিচালক এ এস এম জহির উদ্দিন আকনের সভাপতিত্বে বন্যপ্রাণী অপরাধ দমন ইউনিটের জুনিয়র ওয়াইল্ড লাইফ স্কাউট মোঃ বায়েজিদ বোস্তামীর সঞ্চালনায় ভার্চুয়াল মিটিংএ বিভিন্ন বিষয় তুলে ধরে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও সমাজ সেবক মোঃ সাইফুল্লাহ, সেচ্ছাসেবী সংগঠন আস্তার পরিচালক রিজভী আহমেদ , সেচ্ছাসেবী সংগঠন বৃক্ষের পরিচালক খুসবু হাসান, মানবতার জন্যের পরিচালক,শাহীন সরকারসহ আরো অনেকে।
গভীর রাতে সভাপতির বক্তব্য বন্যপ্রাণী অপরাধ ইউনিটের প্রধান পরিচালক এ এস এম জহির উদ্দিন আকন ভার্চুয়াল মিটিং এ অংশ গ্রহন করার জন্য সবাই ধন্যবাদ জানিয়ে বলেন ঈদের পূর্বের এই অনেকেই গুরুত্বপূর্ণ কাজ ফেলে মিটিং এ অংশ গ্রহন করেছেন আপনারাই পারবেন বন্যপ্রাণী দমনে এবং অপরাধ উদঘাটনে বিশেষ ভূমিকা রাখতে। আর যারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছেন তারা যেন স্বাস্থ্য বিধি মেনে অতি সর্তকতার সাথে কাজ করেন। পরিশেষে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে শেষ করেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম