1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মাগুরায় প্রধানমন্ত্রীর উপহার, টিন ও চেক বিতরণ - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Blizzard Son Kullanici Lisans Sozlesmesi Legal কুবিতে দেবিদ্বার ছাত্র কল্যাণ পরিষদের ইফতার মাহফিল নবীগঞ্জ আইন শৃংখলা কমিটির সভায় কিশোর গ্যাং বিষয়ে সর্থক থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে —–এমপি কেয়া চৌধুরীর নির্দেশ সৈয়দপুরে শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ফোরাম এর মতবিনিময় ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। চৌদ্দগ্রামে বিজিবি’র উদ্যোগে দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ পূর্বাঞ্চলে রেলের প্রায় কোটি টাকা আত্মসাতের ঘটনায় এক মাসেও হয়নি কোনো মামলা বিভিন্ন কর্মকান্ড বিষয় নিয়ে ঠাকুরগাঁওয়ে পুলিশের প্রেস ব্রিফিং ! প্রাথমিক বিদ্যালয়ে দিনরাত জ্বলছে বৈদ্যুতিক বাতি, কর্তৃপক্ষ নির্বিকার বঙ্গবন্ধু লেখক জোটের কমিটিতে তামিজী প্রেসিডেন্ট, শিহাব সেক্রেটারি জেনারেল

মাগুরায় প্রধানমন্ত্রীর উপহার, টিন ও চেক বিতরণ

মোঃ সাইফুল্লাহ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৬২ বার

মাগুরার শ্রীপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ২০ জুলাই মঙ্গলবার দুপুরে প্রধানমন্ত্রীর উপহার ও গরীবদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ উপহার সামগ্রী ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ও গরীব-দুঃস্থদের মাঝে ঢেউটিন বিতরণ করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার লিউজা উল জান্নাহ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মশিয়ার রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমাণ্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শ্রীকোল ইউপি চেয়ারম্যান মোস্তাসিম বিল্লাহ সংগ্রামসহ আরো অনেকে।

শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ সুকদেব রায়, মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহানসহ আরো অনেকে।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, করোনাকালীন সময়ে সরকার যথেষ্ট পরিমাণে বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে খাদ্য সহায়তা করে আসছে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা দিন-রাত কাজ করে যাচ্ছি। দেশে কেউ না খেয়ে থাকবে না। তিনি করোনাকালীন সময়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করার প্রতি গুরুত্ব আরোপ করেন। এ সময় তিনি করোনাকালীন সময়ে অক্সিজেন ব্যবস্থা নিরবিচ্ছিন্ন রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি সিলিন্ডার দেওয়ার ঘোষণা দেন। সেই সঙ্গে উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিনকে সমন্বয়ক করে উপজেলা হটলাইন টিম গঠনের নির্দেশনা দেন।

অনুষ্ঠানে উপজেলার ১৭১ জন চা বিক্রেতা, সাউণ্ড সিষ্টেম মালিক ও অপারেটর, অটিস্টিক শিক্ষার্থীসহ ৪০ টি গরীব পরিবারকে ৪০ বান্ডিল ঢেউটিন ও ১ লক্ষ ২০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম