1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়ির এক সাপ্তাহের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে আরো এক নারীর মৃত্যু | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৭:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নওগাঁয় ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেলো দুই সহোদরের কোভিড-১৯ প্রতিরোধের টিকা নিলেন মাগুরার বাণী’র প্রধান সম্পাদক মোঃসাইফুল্লাহ গুইমারাতে মিনিট্রাকের চাপায় নিহত ১ লকডাউনে কঠোর অবস্থানে গুইমারা প্রশাসন ২২ জনকে জরিমানা ফকির আলমগীরের গণসংগীতের মহীরুহ ছিলেন : নতুনধারা চৌদ্দগ্রামে ১১ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক কালীগন্জে ফেসবুকে কোরবানী নিয়ে আপত্তিকর মন্তব্য করায় স্কুল শিক্ষক আটক সাংবাদিক সহিদ উল্লাহ মিয়াজী জামিনে মুক্ত! মক্কায় মরহুম মাষ্টার ছিদ্দিক আহমদ চৌধুরীর স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় কুমিল্লায় ফ্রী অক্সিজেন নিয়ে সাধারণ মানুষের ঘরে ঘরে কাউসার জামান বাপ্পি

মানিকছড়ির এক সাপ্তাহের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে আরো এক নারীর মৃত্যু

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৮ বার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খাগড়াছড়ি জেলার মানিকছড়ির ছিনোয়ারা বেগম (৬৫) নামে আরো এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আছাদতলী এলাকার বাসিন্দা মৃত. মনু মিয়ার স্ত্রী। এ নিয়ে গত এক সাপ্তাহের ব্যবধানে মানিকছড়িতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। তার ছেলে মুছা মিয়া মৃত্যের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবাত (২০ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রামের মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সে মারা যান।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, হার্ডের রোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন ছিনোয়ারা বেগম। বেশ কয়েকদিন আগে তার বুকে ব্যথা ও শ্বাসকস্ট হলে প্রথমে তাকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয় এবং সেখানেই করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে। বেশ কয়েকদিন চিকিৎসা চললেও আজ ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে উপজেলা প্রশাসনে পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করার ব্যবস্থা নেয়ার কথা থাকলে প্রশাসনের উদাসীনতার কারনে পারিবারিক ভাবেই গোসল এবং দাফন কাজ সম্পন্ন করেছেন পরিবার ও স্থানীয় লোকজন।

উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর দাফন কার্যসম্পাদনার দায়িত্বে থাকা ইসলামি ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত মডেল কেয়ারটেকার মাওলানা আবুল কাশেম জানান, তার মৃত্যুর ব্যাপারে আমরা যখন জানতে পেরেছি তার পূর্বেই লাশের গোসল ও অন্যান্য কার্যক্রম সম্পন্ন হয়েছে এবং দুপুর ১২টায় লাশ দাফনের কথা থাকলেও তারা ১১টায় লাশ দাফন করেছে। লাশ আনার পূর্বে যদি আমাদের জানানো হত তবে আমরা যথাসময়ে পৌছাতে পারতাম এবং স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করতে পারতাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম