1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রাউজানে সরকারি বিধিনিষেধ অমান্য করায় গুনতে হল জরিমানা | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

রাউজানে সরকারি বিধিনিষেধ অমান্য করায় গুনতে হল জরিমানা

শাহাদাত হোসেন, রাউজান প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৪৮ বার

চট্টগ্রামের রাউজানে কঠোর লকডাউনের তৃতীয় দিনে সরকারি বিধিনিষেধ অমান্য করায় দুই ব্যক্তিকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সরকার ঘোঘিত এক সপ্তাহ লকডাউন বাস্তবায়নে শনিবার (৩জুলাই ) সারদিনব্যাপী উপজেলা সদর মুন্সিরঘাটা, জলিলনগর, রাউজান সদর ইউনিয়ন, কদলপুর ইউনিয়ন, পাহাড়তলী, নোয়াপাড়া পথের হাট, চৌধুরী হাট, উরকিরচর এলাকাসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ ও উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) সহকারী কমিশনার (ভূমি) অতীশ দর্শী চাকমা। তাদের সঙ্গে র‌্যাবের একটি টিম, পুলিশের একটি টিমসহ আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযান চলাকালে দেখা যায়, সরকারের ঘোষিত লকডাউনের তৃতীয় দিনেও উপজেলার বিভিন্ন সড়কগুলো ছিল অনেকটাই ফাঁকা। তবে জরুরী সেবায় নিযোজিত থাকা পণ্যপরিবহন যানবাহন ও রিক্সা চলাচল ছাড়া আর কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি। খোলা ছিল জরুরী সেবা প্রতিষ্ঠান, খাদ্যের দোকান ও কাঁচা বাজার। বন্ধ ছিল শপিংমলসহ অন্যান্য ব্যবসাপ্রতিষ্ঠান। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হয়নি মানুষ। যারা সরকারি বিধিনিষেধ অমান্য করে ঘর থেকেই বের হয়েছে তাদের গুনতে হয়েছে জরিমানা। প্রশাসন ছিল কঠোর অবস্থানে। কঠোর লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর, প্রতিবন্ধী ও দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ সহায়তা দিয়েছেন উপজেলা প্রশাসন।

নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ বলেন, সরকার ঘোষিত এক সপ্তাহ লকডাউন বাস্তবায়ন করতে কঠোর অবস্থানে থেকেই কাজ করে যাচ্ছি। সরকারি বিধিনিষেধ অমান্য করায় দুই মোটরসাইকেল আরোহীকে ২ হাজার টাকা জরিমান করা হয়েছে। জনসাধারণকে সচেতন করতে এই অভিযান অবহ্যাত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম