1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে নবাগত সার্কেল অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত কুবিতে উপাচার্য, ট্রেজারার ও প্রক্টরের কার্যালয়ে শিক্ষক সমিতির তালা চৌদ্দগ্রামে রহমতের বৃষ্টির প্রার্থনায় ইশতিসকার নামাজ আদায় কুবিতে এবার আরেক হাউজ টিউটরের পদত্যাগ Игровой автомат 3 Lucky Rainbows ঠাকুরগাঁও জেলার মধ্যে শ্রেষ্ঠ সার্কেল রেজাউল ও শ্রেষ্ঠ ওসি ফিরোজ কবির চৌদ্দগ্রামে সাজা ও ওয়ারেন্টভুক্ত ৬ আসামী আটক রাউজানে হক কমিটির উদ্যোগে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১১ পরিবারকে নিত্যপণ্য সামগ্রী বিতরণ

রামগড়ে নবাগত সার্কেল অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩০৫ বার

জেলার রামগড় সার্কেলে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো: রায়হান কাজেমী এর সাথে রামগড় উপজেলা প্রেস ক্লাবে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা রবিবার দুপুর ১২টায় সার্কেল অফিসারের কক্ষে অনুষ্টিত হয়।

সভায় রামগড় উপজেলার সার্বিক উন্নয়ন ও আইনশৃংঙ্গলার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা, পরামর্শ ও মতবিনিময় হয়। এসময় তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

সভায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মো: নিজাম উদ্দিন, সহ-সভাপতি মো: সাহাদাত হোসেন, সম্পাদক (ভারপ্রাপ্ত) মো: মোশারফ হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক মো: মাসুদ রানা, সদস্য সাইফুল ইসলাম, মো: সাহেদ হোসেন রানা ও মো: জহির উদ্দিন উপস্থিত ছিলেন।

নবাগত অতিরিক্ত পুলিশ সুপার চট্রগ্রামের টুরিষ্ট পুলিশ থেকে রামগড় সার্কেল অফিসার হিসেবে যোগদান করে কর্মযজ্ঞ শুরু করেন এবং ইতিমধ্যে সরকার ঘোষিত করোনাকালীন লকডাউনে বিধিনিষেধ পালনে জনগণের মাঝে সচেতনতা তৈরীতে প্রশংসা কুড়িয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম