1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে লকডাউন অমান্য করায় ১৪ জনকে থানায় সোপর্দ | দৈনিক শ্যামল বাংলা
সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
হাটহাজারীতে আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ত্রাণ বিতরণে চট্টগ্রাম জেলা প্রশাসক দৈনিক ডাক প্রতিদিনের সম্পাদক আর নেই। বনানীতে টিবিএল ফুডের প্রথম সাধারন সভা অনুষ্ঠিত খুলল শিল্পকারখানা চাপে শ্রমিকরা __ দ্রুত শ্রমিকদের টিকা দিতে হবে শ্রীনগরে মসজিদের টাকা আত্মসাৎ এর অভিযোগ সভাপতি’র বিরুদ্ধে সাংবাদিক হাবিব আল জালালের ইন্তেকাল শ্রীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মসিউর রহমান মামুন আশুরোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া মাহফিল চৌদ্দগ্রামে সাংবাদিক সিরাজুল ইসলাম ফরায়েজীর ভাই রফিকুল ইসলামের ইন্তেকাল চৌদ্দগ্রামে উপজেলা প্রশাসনের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান হাটহাজারী গুমানমর্দ্দন ইউনিয়নে নজরুল সংঘ কমিটি গঠন

রামগড়ে লকডাউন অমান্য করায় ১৪ জনকে থানায় সোপর্দ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৯৯ বার

খাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাসজনীত সরকার নির্দেশিত চলমান কঠোর লকডাউনে রাস্তায় অযথা ঘুরাফেরা, মাস্ক না পড়া, মোটর সাইকেল চালনার দায়ে ১৪ জন ব্যক্তি ও ৩টি মোটরসাইকেল আটক করে থানায় সোপর্দ করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (০১জুলাই) দুপুর ১২ টা থেকে ২ টা পর্যন্ত রামগড় বাজার, সোনাইপুল বাজার, মাষ্টারপাড়া ও কালাডেবা বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. মাহমুদ উল্লাহ মারুফ । এসময় আরো উপস্থিত ছিলেন, রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোঃ রায়হান কাজেমী, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, রামগড় উপজেলা প্রেসক্লাব সভাপতি মো: নিজাম উদ্দিন, সাংবাদিক শুভাশিস দাস সহ স্থানীয় সাংবাদিক, পুলিশের সদস্যবৃন্দ।

রামগড় উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মু. মাহমুদ উল্লাহ মারুফ বলেন, করোনার প্রাদুর্ভাব আরো ভয়াবহ আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোনা ভাইরাস থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন। লকডাউনে সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম