1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
রামগড়ে শ্বশুর বাড়ি থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার,আটক ২ - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
এডিস মশা নিরোধক বিটিআই পণ্যের উদ্বোধন অস্বচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের অনুদান প্রদান – সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বিনামূল্যের সরকারি বই কেজি দরে বিক্রি। কোটি টাকার বিনিময়ে নাঙ্গলকোট উপজেলা সমিতির কমিটি শ্রীপুর পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তার অর্থ-আত্মসাৎ,দুর্নীতি ও স্বেচ্ছারিতার অভিযোগ উঠেছে শ্রীপুরে ৩দিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবসে উন্নয়ন মেলা’র উদ্বোধন দিনাজপুরে দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে পুষ্টি উৎসব অনুষ্ঠিত তিতাসে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলা উদ্বোধন ঠাকুরগাঁওয়ে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা কৃষক লীগের ৩ মাসের কমিটির দীর্ঘ ৩বছর ধরে পদ বানিজ্যের অভিযোগ থাকলেও দেখার কেউ নেই!

রামগড়ে শ্বশুর বাড়ি থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার,আটক ২

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১১০ বার

জেলার রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়া নামক গ্রাম থেকে এক উপজাতী মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে রামগড় থানা পুলিশ। হত্যাকাণ্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে নিজ শ্বশুর বাড়ি থেকে মার্মা যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম চাইথোয়াই অং মার্মা ওরপে মশা মার্মা (৩৬)। সে রামগড় উপজেলার ১নং ইউনিয়নের লালছড়ি গ্রামের বজেন্দ্র মার্মার ছেলে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত মশা মার্মার প্রথম স্ত্রী গত একমাস পূর্বে অন্য এক যুবকের সাথে পালিয়ে গেলে ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মার্মা (২০) পিতা মৃত পেঞ্চাচিয় মার্মাকে ২য় স্ত্রী হিসেবে বিয়ে করেন। এদিকে চপাইয়ে মার্মার সাথে ২ বছর আগে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচাথোয়াই (৩৭) মারমার বিয়ে হয়েছিল, তাদের সংসারে ২ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। চপাইয়ে মার্মার ২য় বিবাহের পর থেকে সাবেক স্বামী পাইচা থোয়াই ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে তার কাছে চলে যেতে বলে। এসব বিষয় নিয়ে ২য় স্বামীর সাথে স্ত্রী পেঞ্চাচিয়র মতবিরোধ চলছিল। বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

নিহতের ছোট ভাই সাজু মার্মা বলেন আমার ভাই চপাই মার্মাকে বিয়ে করেছে মাত্র এক সাপ্তাহ হলো, ভাই বিয়ে করার পর থেকে ঐ মহিলার ডিভোর্স দেওয়া স্বামী তাকে হুমকি দমকি দিয়ে আসছে, আজকের এই হত‍্যাকান্ড’র সাথে পুর্বের স্বামী সহ ভাইয়ের ব‍ৌ জড়িত। এদের শাস্তি দাবি করছি।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো. সামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে, এব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে। হত্যাকাণ্ডের ঘটনার নিহতের স্ত্রী ও শালককে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম