1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাট জেলায় ঈদ উপলক্ষে সাড়ে ৬৭ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ভি জি এফের চাল বিতরন - দৈনিক শ্যামল বাংলা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই ! ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি ! মাগুরায় অশ্রুশিক্ত নয়নে ইস্তিস্কার নামাজ আদায়! চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন ও সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

লালমনিরহাট জেলায় ঈদ উপলক্ষে সাড়ে ৬৭ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে ভি জি এফের চাল বিতরন

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট থেকে।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ১৭২ বার

লালমনিরহাট জেলার ৫ উপজেলা ও ২ টি পৌরসভায় ৬৭ হাজার ৬শত ১ জন পরিবারের মাঝে প্রত্যক কে ১০ কেজী করে জেলায় মোট ৭৬৮.৫২ মেট্রিক টন চাল বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার ১৫ জুলাই লালমনিরহাট জেলা এান অফিস এ তথ্য নিশ্চিত করেছেন। এর মধ্যে লালমনিরহাট সদরে ১৬হাজার ২শত ৮০, আদিতমারীতে ১২ হাজার ৭ শত ৯৮, কালিগন্জে ১২ হাজার ৯শত ১৮, হাতীবান্ধায় ১৩হাজার ৮শত ৪০ ও পাটগ্রামে ১১হাজার ৭শত ৬৫, লালমনিরহাট পৌরসভায় ৪হাজার ৬ শত ২১ ও পাটগ্রাম পৌরসভায় ৪হাজার ৬ শত ২১ জন পরিবারের মাঝে ঈদুল আজহা উপলক্ষে সরকারের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে হতদরিদ্রদের মাঝে এসব চাল বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় লালমনিরহাট সদর উপজেলার ১০ নং বড়বাড়ী ইউনিয়ন পরিষদে ১হাজার ৬শত ১৩টি পরিবারের প্রত্যক এর মাঝে ১০ কেজী করে চাল বিতরন করেন বড়বাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মোঃ ইয়াছিন আলী মোল্লা, উপজেলা সমন্বয়কারী লিটন কুমার রায় ও ইউপি সদস্য মোঃ আমিনুল ইসলাম এবং এর আগের দিন মোগলহাট ইউনিয়ন পরিষদে গরীবদের মাঝে চাল বিতরন করেন লালমনিরহাট সদর উপজেলা চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন এসময় উপস্থিত ছিলেন মোগলহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবীবুর রহমানসহ স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম