1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লালমনিরহাট পৌরসভায় দীর্ঘদিন প্রতিক্ষার অ্যাম্বুলেন্স পাইলেন - দৈনিক শ্যামল বাংলা
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
রাউজানে বিদ্যুৎস্পৃষ্টে এক শিক্ষার্থীর মৃত্যু আনোয়ারা প্রেস ক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাউজানে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হলো শারদীয় দুর্গাপূজা অসুর শক্তিকে ধ্বংস করে করে আওয়ামীলীগ আজ রাষ্ট্রীয় ক্ষমতায় : এমপি হানিফ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীর শাকিল হত্যা মামলার আসামি এক মাস ধরে পলাতক, ইউপি চেয়ারম্যানকে খুঁজছে পুলিশ ! উন্নয়নের সুষম বণ্টনই আমার প্রধান লক্ষ্য : নিবাচনী প্রচারণায় ভার্ড কামাল বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত । ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে বৈদ্যুতিক স্পর্শে প্রাণ গেল যুবকের! ঠাকুরগাঁও থেকে অপহৃত স্কুল ছাত্রী গাজীপুর থেকে উদ্ধার —আসামীরা পলাতক ! ১০ বছরেও সংস্কারের মুখ দেখেনি শীলকূপ-গন্ডামারা সড়ক, খানাখন্দে বেহাল জনদুর্ভোগ

লালমনিরহাট পৌরসভায় দীর্ঘদিন প্রতিক্ষার অ্যাম্বুলেন্স পাইলেন

লাভলু শেখ, স্টাফ রিপোর্টার লালমনিরহাট
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৯৮ বার

স্বাস্থ্য সেবার মতো গুরুত্বপূর্ণ নাগরিক সেবা নিশ্চিত করতে দীর্ঘ ১৫ বছর পর অ্যাম্বুলেন্স সার্ভিস পাইলেন লালমনিরহাট পৌরবাসী। বৃহস্পতিবার ৮ জুলাই দুপুরে চাবি হস্তান্তরের মাধ্যমে অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন। লালমনিরহাট পৌর ভবন সূত্রে জানা যায়, স্বাস্থ্য সেবা গুরুত্বপূর্ণ একটি নাগরিক অধিকার। স্বাস্থ্য সেবা মানুষের দোড় গোঁড়ায় পৌঁছে দিবে পৌরসভার স্বাস্থ্য বিভাগ।

কিন্তু প্রসূতি মা, গুরুতর অসুস্থদের দ্রুত উন্নত সেবা দিতে অ্যাম্বুলেন্স প্রয়োজনীয় একটি যানবাহন। লালমনিরহাট পৌরসভার অ্যাম্বুলেন্সটি দীর্ঘ ১৫ বছর ধরে বিকল হয়ে গ্যারেজেই পড়ে রয়েছে। সেই থেকে অ্যাম্বুলেন্স সার্ভিস বঞ্চিত এ পৌরসভার মানুষ। ফলে পৌর কর দিলেও স্বাস্থ্যসেবার একটি গুরুত্বপূর্ণ পরিবহন সার্ভিস থেকে বঞ্চিত হয়ে আসছে পৌরবাসী। করোনা সংক্রামণের এ ভয়াবহ সময়ে রোগী পরিবহনে দারুণ সংকটে পড়ে পৌর স্বাস্থ্যবিভাগ।
লালমনিরহাট পৌর মেয়র রেজাউল করিম স্বপন জানান, আগের অ্যাম্বুলেন্সটি দীর্ঘ ১৫ বছর ধরে বিকল হয়ে গ্যারেজেই নষ্ট হয়েছে। ফলে রোগী পরিবহনে চরম দুর্ভোগে পড়া পৌরবাসী দীর্ঘদিন ধরে অ্যাম্বুলেন্সের দাবি তুলে আসছিল। পৌরবাসীর এ দুর্ভোগ লাঘবে এবং নির্বাচনী ইশতেহার পূরণে নতুন অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হলো। করোনার এ ভয়াবহ সময় অ্যাম্বুলেন্স সার্ভিসটি পৌরবাসীর স্বাস্থ্যসেবায় মাইলফ লক হিসেবে কাজ করবে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম