1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
শ্রীনগরে ৭জন মাদক কারবারি গ্রেফতার - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত

শ্রীনগরে ৭জন মাদক কারবারি গ্রেফতার

আব্দুর রকিব, মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ২৫২ বার

মুন্সীগঞ্জের শ্রীনগরে ৫ বোতল বিদেশী মদ, ২হাজার মিলিগ্রাম হেরইন ও ১০পিছ ইয়াবাসহ ৭ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে শ্রীনগর থানা পুলিশ । গতকাল বুধবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দেউলভোগ গ্রামের দিপক মজুমদার (৩২) তার বাবা দেবদাস মজুমদার (৬৫), হরপাড়া গ্রামের বিনয় সরকারের ছেলে নয়ন সরকার (৩৫), দয়হাটা গ্রামের ইউসুফ শেখের ছেলে মোঃ সোহেল শেখ (৩৬), উত্তর বালাশুর গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে ইব্রাহিম হাওলাদার(২০),
লৌহজং থানার বেজগাঁও ইউনিয়নের শামসুল শেখের ছেলে শামীম শেখ (৩৫), জাজিরা থানার পালের চর গ্রামের আলী আকবর আকনের ছেলে সাদ্দাম আকন (২৯)।

পুলিশ সূত্রে জানাযায়, গত মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০৫ বোতল বিদেশী মদসহ দিপক মজুমদার, দেবদাস মজুমদার, নয়ন সরকার, মোঃ সোহেল শেখকে গ্রেফতার করা হয়। ১০ পিছ ইয়াবাসহ মোঃ ইব্রাহিম হাওলাদারকে গ্রেফতার করা হয়। ২হাজার মিলিগ্রাম হেরোইন ও মাদক বিক্রির নগদ ২৫,০০০/-টাকাসহ শামীম শেখ, সাদ্দাম আকনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, আসামিদের থানা এলাকায় অভিযান পরিচালনাকরে গ্রেফতার করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম