1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. nrghor@gmail.com : Nr Gh : Nr Gh
  3. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
সেনাবাহিনী পাহাড়ের পরিবেশ রক্ষায়ও কাজ করছে, বৃক্ষরোপনকালে গুইমারা রিজিয়ন কমান্ডার। | দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
নরসিংদীতে মানব কল্যাণে চিরস্মরণীয় হয়ে থাকবে সদর এসিল্যান্ড শাহ আলম মিয়া দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হলেন চৌদ্দগ্রামের মোহাম্মদ আমির হোসেন বিএনপি নেতা গাজী কবিরের চাচা আবু তাহেরের ইন্তেকাল, দাফন সম্পন্ন রাউজানে এক যুবকের আত্মহত্যা লালমনিরহাটে ঈদুল আজহা উপলক্ষে ২ শতাধিক ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরন করেন স্বেচ্ছাসেবী সংগঠন লালমনিরহাটে তিস্তার ভাঙন ও বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে মাঝে খাবার ও মাস্ক বিতরণ শ্রীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতার ইন্তেকাল ভোলায় ঝড়ের কবলে ট্রলার ডুবি, ১৬জেলে উদ্ধার লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া সুরক্ষিত হলো সাম্প্রদায়িক সম্প্রীতি নিস্পতি হলো ভূমি বিরোধ

সেনাবাহিনী পাহাড়ের পরিবেশ রক্ষায়ও কাজ করছে, বৃক্ষরোপনকালে গুইমারা রিজিয়ন কমান্ডার।

আবদুল আলী, গুইমারা খাগড়াছড়ি।
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ১০৫ বার

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে ও মুজিব বর্ষে বৃক্ষরোপন সোনার বাংলার স্বপ্ন বপন এ স্লোগানকে বাস্তবায়নের লক্ষে গুইমারার সিন্দুকছড়ি জোনের আওতাধীন পঙ্খীমুড়াতে সেনাবাহিনীর পরিত্যাক্ত ক্যাম্পের জায়গাতে বৃক্ষরোপন করেছে সেনাবাহিনী।

১১ জুলাই রবিবার সকাল ১১ টায় বৃক্ষরোপন করেন ২৪ আর্টিলারী ব্রিগড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন। এ সময় তিনি বলেন পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রাখার পাশাপাশি পাহাড়ধ্বস, ভূমি ক্ষয় এবং পরিবেশ রক্ষায় সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ের জনগনের সার্বিক কল্যানে তাদের দায়িত্ব পালন করছে এবং এ ধারা অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল দেওয়ান মনজুরুল হক ও অন্যান্য সেনা কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2022 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম