1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন - দৈনিক শ্যামল বাংলা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
শ্রীপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পানি বিতরণ পৌর মেয়রের বিরুদ্ধে টোলের টাকা জমা না দিয়ে আত্মসাতের অভিযোগ প্রচণ্ড তাপদাহে নোয়াখালী পুলিশ সুপারের বিশুদ্ধ পানি ও জুস বিতরণ নবীনগরে উপজেলা কমিউনিস্ট পার্টির দ্বাদশ সম্মেলন অনুষ্ঠিত বাঁশখালী সামুদ্রিক মৎস্য আহরণকারী বিহিন্দী জাল বোট মালিক সমিতির কমিটি গঠন নবীনগরে সহজ ও ঝামেলাহীন সেবা দিয়ে যাচ্ছে ডাচ্-বাংলা ব‍্যাংক ফাস্ট ট‍্র‍্যাক সাংবাদিকদের কটুক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুর প্রাণী সম্পদ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন সাত দফা দাবিতে উত্তাল চুয়েট- দাবি পূরণ না হলে পরীক্ষা বর্জনের ঘোষণা শিক্ষার্থীদের যাত্রীবাহি বাসের ধাক্কায় প্রাণ গেল চুয়েটের দুই শিক্ষার্থীর নবীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক সাইফুল জাহান চৌধুরীর মতবিনিময়

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কে এম ইউসুফ (হাটহাজারী) চট্টগ্রাম ::
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ১৩৩ বার

হাটহাজারীতে বীর মুক্তিযোদ্ধা আবুল বশরকে (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

সাহসিকতার সাথে দেশ স্বাধীনকালে অংশ নেয়া বীর মুক্তিযোদ্ধা আবুল বশর উপজেলার ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আলামিয়া হাজীর বাড়ির মরহুম আলা মিয়ার ছেলে। তার স্ত্রী ও তিন মেয়ে রয়েছে। আছর নামাযের পর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন হয়।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহিদুল আলমের নেতৃত্বে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি চৌকস দল মরহুমকে গার্ড অব অনার প্রদান করে।

এ সময় হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ধলই ইউপি চেয়ারম্যান আলমগীর জামান সিআইপি এবং স্থানীয় ইউপি সদস্য সহ মরহুমের স্বজনরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম