1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
ইসলামপুরের ব্যবসায়ী হাজী হাবিবুর রহমানের মৃত্যু, জানাযা ও দাফন সম্পন্ন - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
প্রক্টরের অপসারণের দাবিতে কুবি শিক্ষকের পাশে এবার সহকর্মীরা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নিবু বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন  নির্বাচনী ইশতেহার ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহাগ দাবি আদায়ের লক্ষ্যে দশম দিনের মতো কুবি শিক্ষকদের অবস্থান তিতাসে ওমান প্রবাসীর বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিয়ে অপপ্রচারের অভিযোগ বাংলাভাষাকে ধ্রুপদী ভাষা ঘোষণার দাবিতে প্রধানমন্ত্রীর কার্যালয়ে স্মারকলিপি পেশ – Mengenal Lebih Dekat Slot Fortune Dragon তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা ।

ইসলামপুরের ব্যবসায়ী হাজী হাবিবুর রহমানের মৃত্যু, জানাযা ও দাফন সম্পন্ন

সেলিম উদ্দীন,কক্সবাজার।
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৫৬ বার

বার্ধ্যক জনিত কারনে বিশিষ্ট লবণ ও ট্রান্সপোর্ট ব্যবসায়ী হাজী হাবিবুর রহমান (৭৫) প্রকাশ হাবিউল্লাহ হাজী ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহি…… রাজেউন।

১৯ জুলাই সোমবার সকাল পৌনে ১০ টার সময় চট্টগ্রাম ট্রিটমেন্ট হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তিনি কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের দক্ষিন খাঁনঘোনা গ্রামের মরহুম আমির হামজার পুত্র ও সৌদি প্রবাসী আবদুল জলিলের পিতা।
তিনি ৫ পুত্র ও ২ কন্যা সন্তানের জনক।

একইদিন বাদে আছর দক্ষিন খাঁনঘোনা মসজিদ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পার্শ্ববর্তী কবরস্থানে দাফন করা হয়েছে।

ইসলামপুরের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের পরিচালনায় জানাযা পুর্ব সমাবেশে সাবেক চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের, সদর আ’লীগ কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফরিদুল ইসলাম খাঁন, চেয়ারম্যান প্রার্থী হাসান আলী,ঈদগাঁও সাংগঠনিক উপজেলা জামায়াত আমীর মাওলানা সলিম উল্লাহ জিহাদী, নাইক্ষংছড়ির বিশিষ্ট ওয়ায়েজিন মাওলানা বশির উদ্দীন ও খুরুস্কুল মাদরাসার আরবী প্রভাষক মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ বক্তব্য রাখেন।

জানাযায় ইমামতি করেন মরহুমের পুত্র, খুরুষ্কুল তৈতয়া মাদরাসার আরবী প্রভাষক ও কক্সবাজার হাসেমিয়া কামিল মাদরাসার সদ্য যোগদানকৃত মোহাদেচ্ছ মাওলানা আবদুল মান্নান।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম, ইউনিয়ন আ’লীগ সভাপতি মনজুর আলম দাদা ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি হারুনর রশিদ।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম