1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
টেকনাফে সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন বাঁশখালীর কৃতি সন্তান মোঃ এরফানুল হক চৌধুরী - দৈনিক শ্যামল বাংলা
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
ধর্ম অবমাননার দায়ে কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ, ক্যাম্পাসে মানববন্ধন মাগুরায় আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র্্যাব! মাগুরায় যুক্তিহীন বিরোধিতা করার প্রতিবাদ ডিপ্লোমা প্রকৌশলীদের সংবাদ সম্মেলন ঈদগাঁও উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ! এবার ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি কুবি শিক্ষার্থীর ঈদগাঁওতে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অবশেষে কারাগারে চেয়ারম্যানপুত্র কর্তৃক সাংবাদিক জাহেদকে হত্যার হুমকির প্রতিবাদে সাতকানিয়ায় মানববন্ধন  শিক্ষকদের দাবি আদায়ের লক্ষ্যে সপ্তম দিনের মত অবস্থান কর্মসূচি চৌদ্দগ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত, গ্রেফতার-২

টেকনাফে সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন বাঁশখালীর কৃতি সন্তান মোঃ এরফানুল হক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ১৭৪ বার

কক্সবাজার টেকনাফ উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) পদে যোগদান করলেন মো. এরফানুল হক চৌধুরী। বুধবার (১৪ জুলাই ) সকাল ৯টায় এই পদে যোগদান করেন তিনি। এর আগে দীর্ঘদিন যাবত করোনার মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে ঝিনাইদহ জেলা প্রশাসক কার্যালয়ে ভূমি হুকুম দাতা কর্মকর্তা (ম্যাজিস্ট্রেট) হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। তার যোগদানে খুশি হয়েছেন টেকনাফের সর্বস্তরের মানুষ।

সহকারী কমিশনার (ভূমি) পদে দায়িত্ব পেয়ে মোঃ এরফানুল হক চৌধুরী বলেন, এই পদে দায়িত্ব পেয়ে আমি খুব আনন্দিত। আমি চাই সব সময় মানুষের সেবা করতে। এই পদে থেকে আল্লাহর ইচ্ছায় সেই মনের আশা আমি পূরন করতে পারবো। আমি সকলের সাহায্য ও সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম