1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
মানিকছড়ির এক সাপ্তাহের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে আরো এক নারীর মৃত্যু - দৈনিক শ্যামল বাংলা
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
তীব্র গরম উপেক্ষা করে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা “যোগ্য ব্যক্তিদের বেছে নিন”পছন্দমত প্রতিকে ভোট দিন! ঠাকুরগাঁওয়ের গড়েয়ায় জিংক সমৃদ্ধ চালের উপকারিতা বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠান । ঠাকুরগাঁওয়ে টেকসই নদী ব্যবস্থাপনা সংক্রান্ত মতবিনিময় সভা । সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল হক এর মতবিনিময় চন্দনাইশে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে মহিলা ও শিশুসহ আহত-৫ চন্দনাইশ হাশিমপুরে চেয়ারম্যান প্রার্থী আবু আহমেদ জুনুর গণ-সংযোগ ৭২ লক্ষ টাকা ব্যয়ে সেতু নির্মাণ কার স্বার্থে চন্দনাইশ বরুমতি খালের উপর ৩ সেতু আছে সংযোগ সড়ক নেই ৬৫ জন নারী কর্মী পেল ৬৭ লক্ষ ২০ হাজার টাকা  চন্দনাইশে এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয় ও সনদ বিতরণ  পশ্চিম সুলতানপুর স্কুলে সর্বজনীন পেনশন স্কিম উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত চন্দনাইশে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় সড়ক নির্মাণ কাজ বন্ধ করেছেন চেয়ারম্যান

মানিকছড়ির এক সাপ্তাহের ব্যবধানে করোনায় আক্রান্ত হয়ে আরো এক নারীর মৃত্যু

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি:-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ১৪৯ বার

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে খাগড়াছড়ি জেলার মানিকছড়ির ছিনোয়ারা বেগম (৬৫) নামে আরো এক নারীর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আছাদতলী এলাকার বাসিন্দা মৃত. মনু মিয়ার স্ত্রী। এ নিয়ে গত এক সাপ্তাহের ব্যবধানে মানিকছড়িতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু হয়েছে। তার ছেলে মুছা মিয়া মৃত্যের বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবাত (২০ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রামের মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সে মারা যান।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, হার্ডের রোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন ছিনোয়ারা বেগম। বেশ কয়েকদিন আগে তার বুকে ব্যথা ও শ্বাসকস্ট হলে প্রথমে তাকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয় এবং সেখানেই করোনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ আসে। বেশ কয়েকদিন চিকিৎসা চললেও আজ ভোর ৪টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে উপজেলা প্রশাসনে পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে দাফন করার ব্যবস্থা নেয়ার কথা থাকলে প্রশাসনের উদাসীনতার কারনে পারিবারিক ভাবেই গোসল এবং দাফন কাজ সম্পন্ন করেছেন পরিবার ও স্থানীয় লোকজন।

উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর দাফন কার্যসম্পাদনার দায়িত্বে থাকা ইসলামি ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত মডেল কেয়ারটেকার মাওলানা আবুল কাশেম জানান, তার মৃত্যুর ব্যাপারে আমরা যখন জানতে পেরেছি তার পূর্বেই লাশের গোসল ও অন্যান্য কার্যক্রম সম্পন্ন হয়েছে এবং দুপুর ১২টায় লাশ দাফনের কথা থাকলেও তারা ১১টায় লাশ দাফন করেছে। লাশ আনার পূর্বে যদি আমাদের জানানো হত তবে আমরা যথাসময়ে পৌছাতে পারতাম এবং স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করতে পারতাম।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম