1. nerobtuner@gmail.com : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
  2. info@shamolbangla.net : শ্যামল বাংলা : শ্যামল বাংলা
লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া - দৈনিক শ্যামল বাংলা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
Videojuego oficial de Fortune Jet 1win ঠাকুরগাঁওয়ে ভেলাজান আনছারিয়া ফাজিল মাদ্রাসা আদালতের নির্দেশ অমান্য করে নিয়োগ পরীক্ষা ! হক কমিটির উদ্যোগে রাউজানে প্রচন্ড তাপদাহের মধ্যে পথচারী ও শ্রমজীবি মানুষের শরবত বিতরন তিতাসে তীব্র তাপদাহে পানি ও খাবার স্যালাইন বিতরণ করলেন মু. দেলোয়ার হোসেন পলাশ ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে তীব্র তাপপ্রবাহের মধ্যেই গাছ কেটে সাবাড় করছে বন বিভাগ রাউজানে প্রচন্ড গরমে জনজীবন অতিষ্ঠ- পথচারীদের জন্য সুপেয় পানির ব্যবস্থা রাউজানে গাছ কাটতে গিয়ে এক শ্রমিকের মৃত্যু ঠাকুরগাঁওয়ে বৃষ্টির পানির প্রত্যাশায় বিশেষ নামাজ আদায় রাজধানীতে এক আলোচনা সভায় বাংলা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার উদ্দেশ্যে বাংলা কলেজ প্রতিষ্ঠা হয়েছিল, তাই বাংলা কলেজ কে বিশ্ববিদ্যালয় রূপান্তরের  দাবী ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে উপজেলা পরিষদ নির্বাচনে চাচা ও বাবা-ছেলে লড়াই !

লকডাউন বাস্তবায়নে চৌদ্দগ্রাম থানা পুলিশের বিশেষ মহড়া

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ১৩৮ বার

কুমিল্লার চৌদ্দগ্রামে দেশে চলমান বৈশ্বিক মহামারি করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে থানা পুলিশের একটি বিশেষ মহড়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুলাই) দুপুরে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলামের নেতৃত্বে মহড়াটি চৌদ্দগ্রাম থানা থেকে বের হয়ে চৌদ্দগ্রাম বাজার সহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানগুলো পদক্ষিণ করে আবার থানায় এসে শেষ হয়। মহড়ায় অংশগ্রহণ করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা, পুলিশ পরিদর্শক (তদন্ত) ত্রিনাথ সাহা।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই আরিফ হোসেন, মো: মনির হোসেন, মো: রোকনুজ্জামান, উগ্যজাই মারমা, এএসআই মো: আরিফুর মাওলা, মো: ইয়াছিন, জুয়েল সহ থানার পুলিশ সদস্যবৃন্দ।

সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করে সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলাম বলেন, লকডাউন কার্যকর করার ক্ষেত্রে আমাদের আজকের যে বিশেষ মহড়া চলছে তা লকডাউন শেষ না হওয়া পর্যন্ত চলবে। আপনার ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, আমরা বাহিরে আছি। বিনা প্রয়োজনে আপনারা ঘর থেকে বের হবেন না। প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে মুখে মাস্ক পড়ে বের হবার জন্য অনুরোধ জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

মন্তব্য করুন

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 TechPeon.Com
ডেভলপ ও কারিগরী সহায়তায় টেকপিয়ন.কম